জুয়েলের গানে মডেল গায়ক ইমরান ও শুভশ্রী কর

স্টাফ রিপোর্টার :: হালের ক্রেজ ইমরান মাহমুদুল। কন্ঠ, সুর আর সঙ্গীত দিয়ে যিনি জয় করে নিয়েছেন অসখ্য ভক্তের হৃদয়। নিজের প্রায় সব গানের ভিডিওতেই ইমরানের অনবদ্য অভিনয় মুগ্ধ করেছে তার ভক্তকুলকে। এবার অন্যের গানের মডেল হলেন এই শিল্পী। সময়ের আরেক শ্রোতাপ্রিয় শিল্পী জুয়েল মোর্শেদেও ‘এক শিশি বিষ’ শিরোনামের গানে মডেল হলেন ইমরান। তার সাথে আছেন কলকাতার শুভশ্রী কর। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

সুহৃদ সুফিয়ানের কাব্যমালায় সুর, সঙ্গীতায়োজন এবং কন্ঠ ধারণ করে ‘এক শিশি বিষ’কে গানে রুপান্তর করেছেন জুয়েল মোর্শেদ। ভিকি জাহেদ নির্মাণ করেছেন গানটির ভিডিও।

প্রথমবার অন্যের গানে মডেল হওয়া প্রসঙ্গে ইমরান বলেন- ‘গানটির অডিও প্রথম শুনেছিলাম প্রায় ৩ বছর আগে। তখন থেকেই গানটি আমার ভালো লাগে। বিভিন্ন ঘরোয়া আড্ডায় বসলে আমি আর জুয়েল ভাই মিলে প্রায়ই গানটি গাইতাম। একদিন এক ঘরোয়া আড্ডায় জুয়েল ভাইকে বললাম, গানটির ভিডিও করছেন না কেন?

আসুন, জুয়েল মোর্শেদের মুখেই শুনি এর পরের গল্প। তিনি জানালেন- ‘ইমরান যখন আমাকে বললো, গানটির ভিডিও করছেন না কেন? আমি তখন অনেকটা মজার ছলেই বললাম, তুমি মডেল হবা? তাহলেই ভিডিও করবো। আমি অবাক! ইমরান রাজি হয়ে গেলো। ভিডিও নির্মাণের কাজ শুরু।

ভিডিও নির্মাণ শেষ হয়ে এখন গানটির ভিডিও প্রকাশের পালা। আমি আশা করছি আমার শ্রোতা তো বটেই ইমরান ভক্তদের জন্য এই গানটি একটি বাড়তি বিনোদন।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘এক শিশি বিষ’ গানটির ভিডিও।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হঠাৎ করেই নেহা কক্করকে চুম্বন

ডেস্ক নিউজ :: একটি রিয়েলিটি শোয়ের অডিশন চলছিল। সেই সময় হঠাৎ করেই ...