জুটি দেখলে প্রেমিকের মাথা কামিয়ে দিচ্ছে পুলিশ

জুটি দেখলে প্রেমিকের মাথা কামিয়ে দিচ্ছে উত্তর প্রদেশ পুলিশডেস্ক নিউজ :: হিন্দুত্ববাদী সরকার ক্ষমতায় আসীন হওয়ার পর ভারতের উত্তর প্রদেশে যুবক যুবতীদের ‘নৈতিকতা’ শিক্ষা দিতে কঠোর অবস্থান নিয়েছে রাজ্য পুলিশের ‘এন্টি রোমিও স্কোয়াড’। সম্প্রতি রাজ্য সরকারের নির্দেশে বখাটে ও অশালীনতা বন্ধ করতে এই স্কোয়াড গঠন করা হয়েছে। তবে এর সমালোচনাও হচ্ছে।

সম্প্রতি উত্তর প্রদেশের শাহজাহানপুরের এ রকমই একটি ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় সাড়া জাগিয়েছে। প্রেমিকার সঙ্গে পার্কে ঘনিষ্ট হয়ে বসে থাকার দায়ে এক তরুণের মাথা কামিয়ে দিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এক তরুণকে তার বান্ধবীর সঙ্গে পার্কে বসে থাকতে দেখে তাদের আটক করে এন্টি রোমিও স্কোয়াড। তারপর তরুণীকে ওখান থেকে চলে যেতে বলে এবং নাপিতকে খবর দেয়। তাদের নির্দেশে মাথা ন্যাড়া করে দেয় পুলিশ। এরপর তাকে ছেড়ে দেয়া হয়। তবে তার কাছ থেকে প্রতিশ্রুতি আদায় করা হয়, মেয়েদের সঙ্গে প্রকাশ্যে আর ঘনিষ্টভাবে মেলামেশা করবে না।

উল্লেখ্য, সাম্প্রতিক বিধানসভা নির্বাচনে ভারতের সবচেয়ে বড় রাজ্য উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী হয়েছেন যোগী আদিত্যনাথ। কঠোর হিন্দুত্ববাদী এই নেতা দায়িত্ব গ্রহণ করেই রাজ্য জুড়ে ‘শুদ্ধি অভিযান’ চালানোর ঘোষণা দিয়েছেন। তবে কংগ্রেসের পক্ষ থেকে সমালোচনা করে বলা হয়েছে, মুখ্যমন্ত্রী মানুষের ব্যক্তি স্বাধীনতায় চরমভাবে হস্তক্ষেপ করছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিদেশে পড়ার সুযোগ দিচ্ছে এএইচজেড

বিদেশে পড়ার সুযোগ দিচ্ছে এএইচজেড

ঢাকা :: দেশের মেধাবী শিক্ষার্থীদের বিদেশে উচ্চশিক্ষা গ্রহনের স্বপ্ন বাস্তবায়নে ভাইবা দিয়েই বিদেশে ...