জামালপুরে স্কুল ছাত্র নৃশংসভাবে খুন

ছাইদুর রহমান, জামালপুর

আজ শনিবার দুপুরে জামালপুর সদর উপজেলার ৮নং বাঁশচড়া ইউনিয়নের বৈঠামারি জামিরা গ্রামে অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্র নৃশংসভাবে খুন হয়েছে। স’ানীয় লোকজনের সহায়তা পুলিশ খুনিকে আটক করেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শনিবার দুপুর দু’টার দিকে সদর উপজেলার বেঠামারি গ্রামের সানোয়ার হোসেনের ছেলে সোজাদুল ইসলাম (১৩)কে একই গ্রামের আক্কেল আলীর ছেলে আক্কাছ আলী (৩০) বাড়ীর নিকটবর্তী একটি বাঁশ ঝাড়ের মধ্যে লোহার খন্তি দিয়ে উপর্যুপরি আঘাত করে হত্যা করে। নিহত সোজাদুল ঝাউলা গোপালপুর বহুমুখি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।

নিহতের পরিবার জানিয়েছেন, ছাত্র হিসেবে সে মেধাবী ছিল। খুনি আক্কাছ আলী দুপুর দেড়টায় সোজাদুলকে বাড়ীর নিকটবর্তী একটি ধান ক্ষেতের আইল থেকে দৌঁড়িয়ে ধরে নিয়ে বজলুর রহমানের বাড়ীর বাঁশ ঝাড়ের মধ্যে নিয়ে যায়। এবং সেখানে লোহার খুন্তি দিয়ে উপর্যুপরি আঘাত করে তাকে হত্যা করে।

সরেজমিনে এলাকায় গেলে লোকজন বলেন, ঘটনার সময় ওই বাড়ীতে এক প্রতিবন্ধি মেয়ে ছাড়া অন্য কেউ ছিল না। খুনি আক্কাছ আলী ওই প্রতিবন্ধি মেয়েকে লোহার খুন্তির ভয় দেখালে সে দৌড়ে চলে যায়।
এই হত্যা কান্ডের পর খুনির বাবা আক্কেল আলীসহ এলাকার লোকজন আক্কাছ আলীকে দড়ি দিয়ে বেধে রাখে। এবং নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। খবর পেয়ে এসআই আব্দুল আজিজের নেতৃত্বে একদল পুলিশ নিহত সোজাদুলের মৃতদেহ উদ্ধার করে।

এ ঘটনায় এসআই আব্দুল আজিজ ইউনাইটেড নিউজকে জানান, সোজাদুলকে কি কারণে খুন করা হয়েছে তাৎক্ষণিকভাবে আমরা জানতে পারিনি। তদন্তের পর সব জানা যাবে। তিনি আরও জানান, সোজাদুলের শরীরে কমপক্ষে ৪০ থেকে ৫০টি আঘাত পাওয়া গেছে। এবং তার পেটের নারী ভুরি বের হয়ে গেছে।

এদিকে, স্কুল ছাত্র হত্যার সংবাদ পেয়ে ঘটনাস’লে ছুটে যান বাঁশচড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল খায়ের খোকা মাষ্টার, চেয়ারম্যান গাজিউর রহমান, ঝাউলা গোপালপুর স্কুলের শিক্ষক, ছাত্র ছাত্রীসহ অসংখ্য মানুষ।

স্কুল ছাত্র সোজাদুলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রেকোর্ড সংক্ষক করোনা রুগি সনাক্ত,২৮ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার ::করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ২৮ জনের ...