জামালগঞ্জে মোহাম্মদ নূরু মিয়ার অর্থায়নে ত্রাণ বিতরণ

মো. শাহীন আলম, সুনামগঞ্জ প্রতিনিধি :: প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও কাজ কর্ম – চলাফেরায় চলছে নিষেধাজ্ঞা। এতে বিপাকে পড়েছে খেটে খাওয়া মানুষ। দেশের এই দূর্দিনে নিম্ন আয়ের খেটে খাওয়া অসহায় মানুষের পাশে এসে দাঁড়ালেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোহাম্মদ নূরু মিয়া।

আজ বুধবার (৮ এপ্রিল) দিনব্যাপী সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়নের মসজিদ মার্কেটের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে জামালগঞ্জ উত্তর ইউপি ও সাচনা বাজার ইউপিতে নিজ অর্থায়নে নিম্ন আয়ের খেটে খাওয়া ২ শতাধিক পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ১ কেজি আলু, ১ কেজি পেয়াজ, আধা কেজি লবন ও আধা কেজি তেল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, জামালগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ইকবাল আল আজাদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জামালগঞ্জ উপজেলার হিন্দু, বৌদ্ধ ও খৃষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক সজীব বনিক, সাবেক জামালগঞ্জ সদর ইউপি সদস্য আলী আক্কাস মুরাদ, শামসুল হক, নবী হোসেন, আলাই মিয়া ও নেহার তালুকদার প্রমুখ।

এ সময় জামালগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ইকবাল আল আজাদ বলেন, আমাদের প্রতিটি মানুষকে সচেতন হতে হবে। তাহলেই দেশ, জাতি ও আমরা সকলেই ভাল থাকবো এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলবো। সেই সাথে সরকারের পাশা পাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি।

তিনি আরও বলেন, করোনা সংক্রামন রোধে স্বাস্থ্য বিভাগ ও সরকারি নির্দেশনা মেনে চলতে সকলের প্রতি আহবান জানান।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিনেমা স্ট্যাইলে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন ...