জামাত শিবিরসহ ১৫০ জন গ্রেফতার

বগুড়া : ২৪ ঘন্টায় বগুড়ার বিভিন্ন থানা এলাকায় মাদক, চোরাচালান ও অন্যান্য অপরাধ বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ১৫০ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে জামাত শিবিরের ১৪ জন নেতা কর্মী রয়েছে।

সহকারী পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ গাজিউর রহমান শনিবার জানান, গত ২৪ ঘন্টায় বগুড়া জেলার বিভিন্ন থানা এলাকায় মাদক, চোরাচালান ও অন্যান্য অপরাধ বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে সর্বমোট ১৫০ জন আসামীকে গ্রেফতার করে। এদের মধ্যে জামাত শিবিরের ১৪ জন নেতা কর্মী রয়েছে।

গ্রেফতার কৃতদেও মধ্যে ওয়েছে, বগুড়া সদর থানা ৩৭জন (জামাত-২), শিবগঞ্জ থানা ২৬ জন (জামাত-১), সোনাতলা থানা ০৪ জন, গাবতলী থানা ১৯ জন, সারিয়াকান্দি থানা ০৪জন, ধুনট থানা ০৪ জন, শেরপুর থানা ১০ জন (জামাত-২), নন্দীগ্রাম থানা ০৩ জন (জামাত-১), আদমদিঘী থানা ০৮ জন, দুপচাঁচিয়া থানা ১৪ জন (জামাত-১), কাহালু থানা ০৯ জন (জামাত-৪), শাজাহানপুর থানা ০৯ জন (জামাত-৩), ডিবি পুলিশ ০৩ জন সহ সর্বমোট ১৫০ জন আসামীকে গ্রেফতার করা হয়। এর মধ্যে ২৭টি জিআর ও ২১ টি সিআর রিকল করা হয়। জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সর্বমোট ৪ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ২০বোতল ফেনসিডিল, ২ কেজি ৪০০ গ্রাম গাঁজা, ৬০টি ইয়াবা টেবলেট ও ১০০০ কেজি ভারতীয় জিরা উদ্ধার করা হয়। বিভিন্ন থানায় মাদক সংক্রান্তে ০৫ টি ও চোরাচালান সংক্রানেত্ম ০২ টি মামলা দায়ের করা হয়।

তানসেন আলম/

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটক

আলীকদমে যৌথবাহিনীর অভিযানে ইয়াবাসহ আটক ২

সাজিদ হাসান, বান্দরবান প্রতিনিধি:: আলীকদম বাজার সংলগ্ন মার্মা পাড়ায় শনিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে ...