আগামী ১৩ ডিসেম্বর, ২০১১ থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১১-১২ শিক্ষাবর্ষের অনার্স  (সম্মান) প্রথমবর্ষ প্রথম সেমিষ্টারের সকল ইউনিটের (এ, বি, সি এবং ডি ইউনিট) ভর্তির সাক্ষাৎকার ও সাবজেক্ট চয়েস ফরম পূরণ শুরু  হবে।

‘এ’ ইউনিটে প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত পরীক্ষার্থীদের মধ্যে বিজ্ঞান শাখার মেধাক্রম ১ থেকে ১০০০ পর্যন্ত এবং মানবিক ও অন্যান্য শাখার মেধাক্রম ১ থেকে ১০৯ পর্যন্ত বিজ্ঞান ভবনে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সাবজেক্ট চয়েস ফরম পূরণ ও সাক্ষাৎকার গ্রহণ করা হবে। একই দিন বিজ্ঞান শাখার মেধাক্রম ১০০১ থেকে ২০০০ পর্যন্ত দুপুর ১২টা থেকে ১টা, ২০০১ থেকে ৩০০০ পর্যন্ত দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত এবং ৩০০১ থেকে ৪০০০ পর্যন্ত বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত বিজ্ঞান ভবনে সাবজেক্ট চয়েস ফরম পূরণ ও সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

‘বি’ ইউনিটে প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত পরীক্ষার্থীদের মধ্যে মানবিক শাখার মেধাক্রম ১ থেকে ১৪০০ পর্যন্ত পুরাতন বিজনেস স্টাডিজ ভবনে (৩য় ও ৪র্থ তলা) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সাবজেক্ট চয়েস ফরম পূরণ ও সাক্ষাৎকার গ্রহণ করা হবে। একই দিন, মানবিক শাখার মেধাক্রম ১৪০১ থেকে ২৮০০ পর্যন্ত বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত, ২৮০১ থেকে ৩০০০ পর্যন্ত দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ১ থেকে ৪৫০ পর্যন্ত এবং বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১ থেকে ৪০০ পর্যন্ত দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত পুরাতন বিজনেস স্টাডিজ ভাবনে সাবজেক্ট চয়েস ফরম পূরণ ও সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

‘সি’ ইউনিটে প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত পরীক্ষার্থীদের মধ্যে ব্যবসায় শিক্ষা শাখার মেধাক্রম ১ থেকে ৬০০ পর্যন্ত এবং অন্যান্য শাখার মেধাক্রম ১ থেকে ৭৯ পর্যন্ত নতুন একাডেমিক ভবনে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সাবজেক্ট চয়েস ফরম পূরণ ও সাক্ষাৎকার গ্রহণ করা হবে। একই দিন, ব্যবসায় শিক্ষা শাখার মেধাক্রম ৬০১ থেকে ১২০০ পর্যন্ত সকাল ১১.৩০টা থেকে ১২.৩০টা পর্যন্ত সাবজেক্ট চয়েস ফরম পূরণ ও সাক্ষাৎকার নতুন একাডেমিক ভবনে গ্রহণ করা হবে।

‘ডি’ ইউনিটে প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত পরীক্ষার্থীদের মধ্যে মানবিক শাখার মেধাক্রম ১ থেকে ৬০০ পর্যন্ত সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত, ৬০১ থেকে ১২০০ পর্যন্ত সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত সামাজিক বিজ্ঞান ভবন-২-এ সাবজেক্ট চয়েস ফরম পূরণ ও সাক্ষাৎকার গ্রহণ করা হবে। একই দিন, বিজ্ঞান শাখার মেধাক্রম ১ থেকে ৪০০ পর্যন্ত এবং বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১ থেকে ২০০ পর্যন্ত বিকাল ২টা থেকে ৩টা পর্যন্ত সামাজিক বিজ্ঞান ভবন-২-এ সাবজেক্ট চয়েস ফরম পূরণ ও সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ডে পাওয়া যাবে। পরীক্ষার্থীকে নির্ধারিত সময়ে সশরীরে উপস্থিত হতে হবে। কোন ভর্তিপ্রার্থী নির্ধারিত দিনে উপস্থিত না হতে পারলে পরবর্তীতে আর বিবেচিত হবে না। কোন পরীক্ষার্থীর সাক্ষাৎকার একই সময়ে একাধিক ইউনিটে পড়লে সে প্রথম যে কোন একটিতে উপস্থিত হয়ে পরবর্তী শিফটে (অবশ্যই একই দিনে) অন্য ইউনিটে সাক্ষাৎকার ও বিষয় পছন্দ ফরম পূরণ করতে পারবে। পরীক্ষার সময় পরীক্ষার্থীকে উচ্চমাধ্যমিক/সমমান এবং এস,এস,সি/সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড, প্রবেশপত্র, সার্টিফিকেট ও গ্রেডশীট এবং ভর্তি সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র ও পরীক্ষার অন্যান্য প্রয়োজনীয় সামগ্রীসহ নির্ধারিত সময়ে উপস্থিত থাকার নির্দেশ দেয়া হয়েছে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/রিপন/জাবি

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here