‘জাতীয় রবীন্দ্র গবেষণা ও চর্চা কেন্দ্র সম্মাননা’ পেলেন কামাল আহমেদ

'জাতীয় রবীন্দ্র গবেষণা ও চর্চা কেন্দ্র সম্মাননা' পেলেন কামাল আহমেদ

স্টাফ রিপোর্টার :: সঙ্গীত ও গণমাধ্যমে অবদানের জন্য মিডিয়া ব্যক্তিত্ব ও সঙ্গীত শিল্পী কামাল আহমেদকে “জাতীয় রবীন্দ্র গবেষণা ও চর্চা কেন্দ্র” সম্মাননা প্রদান করা হয়েছে।

গত ৮ ফেব্রুয়ারি খুলনা উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরি মিলনায়তনে খুলনার মেয়র তালুকদার আব্দুল খালেকের হাত থেকে শিল্পী কামাল আহমেদ এ সম্মানা স্মারক গ্রহণ করেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীত শিল্পী, গবেষক ও খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার সাধন রঞ্জন ষোষ, খুলনা বেতারের আঞ্চলিক পরিচালক মোঃ বশির উদ্দিন, বিশিষ্ট সঙ্গীতঙ্গ ওস্তাত শেখ আলী আহমেদ, বাংলাদেশ জুট এসোসিয়েশন খুলনার চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের ক্রীড়া ভাষ্যকার ড. সাইদুর রহমান, বাংলাদেশ ব্যাংক খুলনার উপ-মহাব্যবস্থাপক শেখ জাকির হোসেন ও বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের গীতিকার অশোক কুমার দে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় রবীন্দ্র গবেষণা ও চর্চা কেন্দ্র খুলনা শাখার সভাপতি নাজমুল হক লাকি।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিল্পী কামাল আহমেদ কর্তৃক একক সঙ্গীতানুষ্ঠান পরিবেশিত হয়। শিল্পী কামাল আহমেদের পরিবেশনার মাধ্যমে এক মোহমায় সুরের পরিবেশ সৃষ্টি হয়। দর্শক শ্রোতারা কামাল আহমেদের পরিবেশনায় মুগ্ধতায় আপ্লুত হয়।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাফল্য

কল্পনাকে জাগ্রত করেই সঠিক সাফল্য অর্জিত হয়

নজরুল ইসলাম তোফা :: শিক্ষাহীন মানুষের নিজস্ব জ্ঞান স্ব-পরিবেশে সীমাবদ্ধ থাকে। ‘শিক্ষা’ ...