জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশে শান্তি ফিরে আসে: এরশাদ

এরশাদরাধা পদ দেব সজল, মৌলভীবাজার প্রতিনিধি :: জাতীয় পার্টির  চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশ শান্তি ফিরিয়ে আনবে দেশ এখন অকার্যকর রাষ্ট্রে পরিণত হয়েছে ।

আজ রোববার (১৬ নভেম্বর) বিকেলে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মঠে জাতীয় পার্টির জেলা সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, দেশে প্রতিহিংসার রাজনীতি চলছে দেশে শান্তি নেই। একমাত্র জাতীয় পার্টিই এ প্রতিহিংসার রাজনীতি বন্ধ করতে পারে। আপনারা আমার সাথে থাকুন, আমাকে সাহায্য করুন, জাতীয় পার্টি দেশের অশান্তি দূর করে দেশে শান্তি ফিরিয়ে আনবে। আমি চলে যাওয়ার পর এদেশে গনতন্ত্র প্রতিষ্টা হয় নি।

তিনি আরো বলেন প্রতিহিংসার রাজনীতি করে বিএনপি দেশে গুম হত্যা জঙ্গিবাদ এদের জন্ম দিয়েছে এদেশে। আজ দেশকে করেছে একটি অকার্যকর রাষ্ট্র আজ বাংলার মানুষ তার পরিবর্তন চায়।

তিনি আরো বলেন, আমি মুসলমানের সন্ত্রান আমি কোরআন বিশ্বাস করি এদেশের ৯০ভাগ মানুষ মুসলান তাই আমি মসজিদের বিদ্যুৎ বিল মাফ করেছিল এবং শুক্রবার সরকারি ছুটি ঘোষনা করেছিলাম।

তিনি আরো বলেন, জাতীয় পার্টি সব সময় শ্রমিকদের উন্নয়নে কাজ করেছে। কারণ জাতীয় পার্টি বিশ্বাস করত, একটি দেশের উন্নতির চাবিকাঠি হচ্ছে কৃষক শ্রমিক । তাই জাতীয় পার্টি কৃষক শ্রমিকের ভাগ্য পরিবর্তনের কাজ করছে।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সৈয়দ সাহাবউদ্দন আহমদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট মোঃ মাহবুবুল আলম শামীম ও সদর উপজেলা সাধারণ সম্পাদক সৈয়দ র্বমেন আলী এর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন মহাসচিব এডভোকেট রেজাউল ইসলাম ভুঁইয়া,যুগ্ন সাংগঠনিক সম্পাদক আব্দুল মুনিম চৌধুরী বাবু এমপি, যুগ্ন সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া চৌধুরী এমপি, সুনামগঞ্জ জেলা শাখার আহবায়ক পীর ফয়জুর রহমান মেজবা এমপি, প্রেসিডিয়াম সদস্য তাজ রহমান প্রমুখ।

 

আমি সিলেট বিভাগের মাটি ও মানুষের পাশে থেকে উন্নয়ন করতে চাই

কাজল সরকার, বাহুবল থেকে ফিরে :: সাবেক রাষ্ট্রপতি জাপা’র চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, আমি সিলেট বিভাগের মাটি ও মানুষের পাশে থেকে উন্নয়নকে আরও তরান্বিত করতে চাই। তিনি বলেন আমি হবিগঞ্জের চারটি আসনের মধ্যে মাত্র একটি আসন পেয়েছি। শুধু হবিগঞ্জ নয় সম্পূর্ন সিলেট বিভাগ আমার দ্বিতীয় জন্মস্থান তাই এই আসনগুলো আমার ন্যয্য অধিকার।

আজ দুপুর ৩ টায় বাহুবল উপজেলার মিরপুরে এক পথসভায় এসব কথা বলেন। তিনি পাঁচ মিনিটের বক্ত্যেবে আরও বলেন, হবিগঞ্জকে আগের মত দেখতে চাই, হবিগঞ্জের উন্নয়নে আমি সবসময় হাত বাড়িয়ে দিয়েছি, দিচ্ছি এবং সর্বদা দেব। আপনাদের সহযোগিতা পেলে এই বিভাগকে একটি উন্নতশীল বিভাগে পরিণত করব ইনশাআল্লাহ। সুতরাং আপনারা যদি আমার পাশে থেকে সিলেট বিভাগকে উন্নয়নের দিকে নিয়ে যেতে চান তাহলে আমাকে আপনারা হবিগঞ্জের চারটি আসনই উপহার দেন।

হবিগঞ্জ জেলা জাপা’র সভাপতি ও হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবুর সভাপতিত্বে প্রধান অথিতির বক্তিতায় তিনি এসব কথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য এনটিজিও তাজ, প্রেসিডিয়াম সদস্য এম এ হান্নান এমপি, সিনিয়র যুগ্ন আহব্বায়ক অ্যাডভোকেট রেজাউল হক ভূইয়া, যগ্ম মহাসচিব নরুল ইসলাম নুরু, ইয়াহিয়া চৌধুরী এমপি, সিলেট জেলা জাপার সাধারন সম্পাদক আবুল কাশেম মন্টু, হবিগঞ্জ জেলা সাধারন সম্পাদক কাজল আহমেদ, জেলা সহ সভাপতি এম এ জলিল তালুকদার, সাংগঠনিক সম্পাদক ডা: এমদাদুল হক সবুজ, নবীগঞ্জ যুব সংহতির সভাপতি সারোয়ার শিকদার, বাহুবল উপজেলা যুব সংহতির আহব্বায়ক মাসুক মিয়া, যুগ্ন আহব্বায়ক আব্দুল হাই, সদস্য সচিব মাসুক আহমেদ, আজাদ মিয়া, রফিক মিয়া, আলী মর্তুজা সাজন, পাখু মিয়া প্রমূখ।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছাত্রলীগ নেতা শহিদ হত্যার ১৬ বছরেও বিচার পায়নি পরিবার

ছাত্রলীগ নেতা শহিদ হত্যা: ১৬ বছরেও বিচার পায়নি পরিবার

জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম ...