জাতীয় পার্টি এককভাবে জাতীয় নির্বাচন করবে: রাঙ্গা

রাঙ্গামুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি:: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙ্গা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয়পার্টি এককভাবে নির্বাচন করবে এবং সারাদেশে ৩০০ আসনে প্রার্থী দিবে। তিনি আরও বলেন, দলের সিদ্ধান্ত অনুযায়ী জাতীয় পার্টি যে কোন সময় মন্ত্রী সভা থেকে বেরিয়ে আসবে।

মন্ত্রী শনিবার  নোয়াখালীর সেনবাগ উপজেলার সিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তির সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ১৪ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশের বৃহত্তম রাজনৈতিক দল জাতীয় পার্টি। নির্বাচনে ভোটের হিসাবে জাতীয় পার্টির ভূমিকাও খুব গুরুত্বপূর্ণ। নির্বাচনে সরকার জাতীয় পার্টি ও জোটের মতামতকে গুরুত্ব না দিলে, দলের সিদ্ধান্ত অনুযায়ী জাতীয় পার্টি যে কোন সময় মন্ত্রী সভা থেকে বেরিয়ে আসবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম, সেনবাগ উপজেলা জাতীয় পার্টি আহ্বায়ক হাসান মঞ্জুর, জেড এ গ্রুপের চেয়ারম্যান জাফর আহমেদ চৌধুরী প্রমূখ।

এছাড়া সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিকেলে প্রতিমন্ত্রী সেনবাগ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক হাসান মঞ্জুর এর বাসবভনে জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

সন্ধ্যায় সিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লাদাখ সফরে নরেন্দ্র মোদি

ডেস্ক নিউজ :: চীনের সঙ্গে উত্তেজনার মধ্যেই হঠাৎ লাদাখ সফরে গেলেন ভারতের ...

0Shares