টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি ::

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ। তিনি আজ  শনিবার বেলা ১১ টায়  টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ।

তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার প্রতি গভীর সম্মান প্রদর্শন করেন। পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাতে অংশ নেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

শেখ কবির হোসেন, গোপালগঞ্জের পুলিশ সুপার আলবেলি আসিফা, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ গোলাম কবির, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন, পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, ফোরকান বিশ্বাস, টুঙ্গিপাড়া  উপজেলা নির্বাহী অফিসার মোঃ মঈনূল হক, টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার আমিনুল রহমান, ট্যুরিস্ট পুলিশের ওসি জিএম হামিদুর রহমান সহ স্থানীয় সরকার, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতা- কর্মী সেখানে উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে তিনি  বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সের এ্যাডমিন ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন  । পরে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধ, আদি পৈতৃকবাড়ি ও জাতির পিতার স্মৃতি বিজরিত স্থান সমূহ পরিদর্শ ন করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here