Goshimষ্টাফ রিপোর্টার :: নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মধ্যনগর গ্রামের কৃতী সন্তান, বেসরকারী সংগঠন ‘অর্গানাইজেশন ফর সোশ্যাল এডভান্সমেন্ট’- উষা এর নির্বাহী পরিচালক, জসিম উদ্দিন আহমেদ (জাহাঙ্গীর) শ্রেষ্ঠ যুব সংগঠক হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে জাতীয় যুব পুরস্কার ২০১৬ গ্রহণ করেছেন।

‘আত্মকর্মী যুবশক্তি, টেকসই উন্নয়নের মূলভিত্তি, এই প্রতিপাদ্য নিয়ে ১ নভেম্বর জাতীয় যুব দিবস ২০১৬ উপলক্ষ্যে ঢাকা ওসমানী স্মৃতি মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এ পুরষ্কার গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি শেখ হাসিনার কাছ থেকে দেশের ৪জন যুব সংগঠক, এক জন অটিষ্টিক যুব সংগঠক ও ১৫জন আত্মকর্মী এ বছর পুরস্কার গ্রহণ করেন।

জসিম উদ্দিন আহমেদ শ্রেষ্ঠ যুব সংগঠক: জাতীয় যুব পুরস্কার লাভ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী ধীরেন সিকদার এমপি এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী আরিফ খান জয়, যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত স্থয়ী কমিটির সভাপতি মোঃ জাহিদ আহসান রাসেল এমপি এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব কাজী আক্তার উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহা পরিচালক আনোয়ারুল করিম। আলোচনা ও পুরস্কার বিতরন শেষে প্রধানমন্ত্রী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগসহ জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত যুবকাদের উৎপাদিত পণ্যের প্রদর্শনী পরিদর্শন করেন ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here