ইমা এলিস/ বাংলা প্রেস, নিউ ইয়র্ক ::
যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টা প্রবাসী বিশিষ্ট সংগঠক ও জর্জিয়া আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিন্টু রহমান মারা গেছেন। শনিবার (১৭ ফেব্রুয়ারি) ভোর আড়াইটার দিকে গুইনেট কাউন্টির নর্থ সাইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আটলান্টায় বাংলাদেশি কমিউনিটির প্রিয়মুখ, বিশিষ্ট সংগঠক, বাংলাদেশ এসোসিয়েশন অব জর্জিয়ার সাবেক সভাপতি ও জর্জিয়া আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মিন্টু রহমান বেশ কিছুদিন ধরে গুইনেট কাউন্টির নর্থ সাইড হাসপাতালে চিকিৎসাধীন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কয়েকদিন আগে তাঁর ওপেন হার্ট সার্জারি সম্পন্ন হয়েছে। এরপর থেকে তিনি পুরোপুরি সুস্থ হয়ে না ওঠতে পারায় এতদিন ধরে হাসপাতালেই রোগের সাথে যুদ্ধ করে আসছিলেন।

প্রয়াত মিন্টু রহমানের দেশের বাড়ি নরসিংদী জেলায়। তাঁর বাবা মরহুম গোলাম রহমান একজন কবি ও ষাটের দশকের কৃষক সমিতির নেতা ছিলেন। আটলান্টায় আসার পর তিনি দীর্ঘদিন ব্যবসার সাথে জড়িত ছিলেন। জর্জিয়ার বাংলাদেশি সিনেটর শেখ রহমান তাঁর স্ত্রী নাদিরা রহমানের বড় ভাই।
মরহুম মিন্টু রহমানের নামাজে জানাজা শনিবার দুপুরে বাদ বেথেলহেমের নিউ মুসলিম কবরস্থানে অনুষ্ঠিত হয় এবং সেখানেই তাকে দাফন করা হয়েছে  বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here