জমি নিয়ে সংঘর্ষে ১ জনের মৃত্যু

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম এনামুল হক(৪০)। আহত তিনজন হলেন একরা(৩০), হানিফ (২৫) ও ঈসমাইল (৪৫)। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।

স্থানীয় লোকজন ও থানা সূত্রে জানা যায়, জমি নিয়ে বাহাগিলী ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য মতিয়ার হোসেনের সাথে পাশ্ববর্তী চাঁদখানা ইউনিয়নের কাটবাড়ী গ্রামের এনামূলের দীর্ঘদিনের বিরোধ ছিল। দুই পক্ষের লোকজন জমিটিকে নিজের বলে দাবি করে আসছিল। গত শনিবার সকালে শুকান ডাঙ্গার রাস্তায় সাদেকুলের দোকানের সামনে উভয় পক্ষের মধ্যে জমি নিয়ে সংঘর্ষ বাঁধে। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন লাঠি, দা, বটি দিয়ে একে অপরকে আঘাত করতে থাকে । এসময় ধারালো অস্ত্রের আঘাতে ৪ জন গুরত্বর আহত হয়। আহতদের উদ্ধার করে শনিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসারত অবস্থায় রবিবার সকালে এনামুলের মৃত্যু হয়।

পুলিশ এ ব্যাপারে বাহাগিলী ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে আবেদুল ইসলাম (৪০) ও আব্দুলের স্ত্রী কান্দুরী বেগমকে (৪৫) আটক করেছে।

কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “এ ব্যাপারে একটি মামলা হওয়ায় দুই জন ব্যক্তিকে আটক করা হয়েছে”।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুবর্ণচরে মসজিদ কমিটির সালিশকে কেন্দ্র করে হামলা, আহত ৫

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বর ইউনিয়নের গোলাপ আলী ...