জবি প্রতিনিধি ::
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পঞ্চম ইনডোর গেমস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় মোট ৪টি ক্যাটাগরিতে ২৩ জন বিজয়ী খেলোয়াড়কে পুরষ্কৃত করা হয়েছে।
সোমবার (২৫ জুলাই) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের নীচতলায় ইনডোর গেমসের গ্রাউন্ডে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
ইনডোর গেমসে ছাত্রদের মধ্যে যৌথভাবে সেরা খেলোয়াড় হয়েছেন মো. শাইখুজ্জামান ও মৃত্যুঞ্জয় বসু এবং ছাত্রীদের মধ্যে সেরা খেলোয়াড় তামান্না সুলতানা সুমাইয়া।
অনুষ্ঠানটি ক্রীড়া উপকমিটি ইনডোর কমিটির আয়োজনে শরীরচর্চা শিক্ষাকেন্দ্রের সহযোগিতায় আয়োজন করা হয়। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।
ইনডোর গেমসে একক দাবায় চ্যাম্পিয়ন ছাত্র সাদমান রহমান এবং ছাত্রী ইসাবা মাসনুন, একক ক্যারমে চ্যাম্পিয়ন ছাত্র ইফতেখার আহমেদ প্রান্ত ও ছাত্রী সানজিদা আক্তার, দ্বৈত ক্যারমে চ্যাম্পিয়ন ছাত্রদের মশিউর রহমান ও মো. বাইজিদ এবং ছাত্রীদের আয়শা আক্তার ও সাদিয়া সুলতানা।
এছাড়াও একক ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন ছাত্র মো. শাইখুজ্জামান এবং ছাত্রী তামান্না সুলতানা সুমাইয়া, দ্বৈত ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন ছাত্র মো. শাইখুজ্জামান ও মো. তারিকুল ইসলাম এবং ছাত্রী তামান্না সুলতানা সুমাইয়া ও উম্মে হাবিবা দোয়েল।
একক টেবিল টেনিসে ছাত্র মৃত্যুঞ্জয় বসু এবং ছাত্রী মাসরুকা বিনতে মীম, দ্বৈত টেবিল টেনিসে ছাত্র মৃত্যুঞ্জয় বসু ও সংগ্রাম মোল্যা এবং ছাত্রী মাসরুকা বিনতে মীম ও তামান্না সুলতানা সুমাইয়া।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া উপ-কমিটির (ইনডোর গেমস) আহবায়ক অণুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আরিফউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ক্রীড়া কমিটির আহবায়ক ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।
এসময় বিভিন্ন অনুষদের ডিন, ছাত্র-কল্যাণ পরিচালক, শিক্ষক সমিতির সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ প্রক্টর, সহকারী প্রক্টরবৃন্দ উপস্থিত ছিলেন। ইনডোর গেমসে ক্রীড়া উপ-কমিটির আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন শরীরচর্চা শিক্ষা কেন্দ্র।
প্রসঙ্গত, ১৩ জুন থেকে ১৬ জুন পর্যন্ত দাবা, ক্যারাম, টেবিল টেনিস, ব্যাডমিন্টন এই চারটি ইভেন্টে প্রতিযোগিতা হয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পঞ্চম ইনডোর গেমস প্রতিযোগিতা-২০২২ এ ছাত্র-ছাত্রী মিলিয়ে এক হাজারের অধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here