ব্রেকিং নিউজ

জনসচেতনতায় বাজারে মাইকিং করছেন উপজেলা চেয়ারম্যান টিপু


জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: সরকারি ঘোষনা অনুযায়ী লক্ষ্মীপুরে সীমিত আকারে খুলেছে বিপনী বিতানগুলো। বিপনী বিতানগুলো খোলায় জনসমাগম বেড়েছে বাজারে। মানুষ যাতে সামাজিক দূরত্ব মেনে কেনাকাটা করে সেজন্য জনসচেতনতায় বাজারে-বাজারে মাইকিং করেছেন লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি এবং লক্ষ্মীপুর বণিক সমিতির সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু।

রবিবার বণিক সমিতির সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু মানুষকে সচেতন করতে ও দোকানদারদের নির্দেশনা প্রদানে নিজেই মাইকিং করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন, বণিক সমিতির সিনিয়র সহ-সভাপতি আবদুল আজিজ, ক্রীড়া বিষয়ক সম্পাদক সৈয়দ এহতেশাম হায়দার বাপ্পি।

মাইকিংয়ে দোকানদার ও ক্রেতাদের জন্য নির্দেশনা ছিলো, দোকান খোলার আগে মহামারি করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী সংগ্রহ করুন। মাস্ক ছাড়া কোন ক্রেতা দোকানে প্রবেশ করতে পারবে না। দোকানের মালিক ও কর্মচারি অবশ্যই মাস্ক এবং হ্যান্ডগ্লাভস ব্যবহার করতে হবে। ক্রেতাদের মূল্য প্রদান ও বের হওয়ার লাইনে দাঁড়ানোর জন্য ১মিটার দূরত্ব বজায় রাখতে হবে। দোকান ও শপিং মলে ক্রেতার সংখ্যা নিয়ন্ত্রনে রাখতে হবে। শপিং মলের সামনে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা রাখতে হবে। শপিং মলে যারা ঢুকবে তাদের তাপমাত্রা নিয়ন্ত্রনে থার্মমিটার সংগ্রে রাখতে হবে।

বণিক সমিতির সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেন, লক্ষ্মীপুরে সীমিত আকারে বিপনি বিতান ও শপিং মল খুলেছে। সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা করতে হবে। এ বিষয়ে দোকানদারদের নজর রাখতে হবে। ভিড় এড়িয়ে চলতে হবে। করোনায় সতর্কতায় প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সন্তান হত্যার বিচারের দাবিতে রাস্তায় মা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে মো. জাবেদ হোসেন হত্যার বিচারের ...