গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধি ::

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উত্তরসূরী ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের নির্দেশে জনগণের সেবক হয়ে জনপ্রতিনিধিরা জনগণের দুয়ারে গিয়ে মানুষের সুখ দুঃখের ভাগীদার ওকর্তব্য,এই অঙ্গীকারের শিক্ষা নিয়ে আমরা প্রতিনিধিরা জনগণের সেবক হিসাবে কাজ করে চলছি। আগামী দ্বাদশ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানান।

সোমবার বিকেলে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় ব্যতিক্রমধর্মী জনতার মুখোমুখি জন প্রতিনিধি সর্বস্তরের জনতার সাথে মতবিনিময় সভায় উপজেলার রঘুনাথপুর মহাবিদ্যালয় মাঠে প্রধান অতিথি আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক উপরোক্ত কথাগুলো বলেন।

এর আগে জনতার কাতারে থেকে সর্বস্তারের জন সাধারনের সাথে সরাসরি মতবিনিময় ও তৎক্ষনিক সমস্যার সমাধান সরাসরি অনুষ্ঠানে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক প্রশ্ন উত্তর এলাকাভিত্তিক সমস্যা ও সমাধান কল্পে এলাকার উন্নয়নে বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের উন্নয়ন ফিরিস্তি তুলে ধরেন, এবং সরাসরি বিভিন্ন প্রশ্নের উত্তর তৎক্ষনিক সমস্যার সমাধান করে দেন।

অনুষ্ঠানে বদরগঞ্জ-পীরগঞ্জ আসনের সংসদ সদস‍্য আবুল কালাম আজাদ (ডিউক),জেলা ও উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ,উপজেলা চেয়ারম্যানসহ সুধীবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here