ব্রেকিং নিউজ

ছেলে ধরা আতঙ্ক লক্ষ্মীপুরে !

 ছেলে ধরা আতঙ্ক

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে দিন দিন ছেলে ধরা আতঙ্ক বাড়ছে। গত এক সপ্তাহ যাবত জেলার পাড়া-মহল্লা ও বিভিন্ন স্কুলে শিক্ষক ও অভিভাবকদের মাঝে এই আতঙ্ক দেখা দিয়েছে। রবিবার ছেলে ধরা সন্দেহে অজ্ঞাত এক বৃদ্ধকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। সকালে সদর উপজেলার মাইলের মাথা নামক স্থানে এ ঘটনা ঘটে। পুলিশ আহত বৃদ্ধাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

এদিকে গতকাল সদর উপজেলার দালাল বাজার এলাকা থেকে একই অভিযোগ মানসিক ভারসাম্যহীন এক যুবককে আটকের পর পুলিশে সৌপর্দ করা হয়। এ নিয়ে গত কয়েকদিন থেকেই ছেলে ধরা আতঙ্কে রয়েছে এখানকার অভিভাবকরা।

স্থানীয়রা জানায়, সদর উপজেলার মাইলের মাথা এলাকায় রাস্তার পাশে একা পেয়ে স্থানীয় জয়নাল নামে এক ব্যক্তির শিশু ছেলেকে অপহরণের চেষ্টা করছিলো ওই বৃদ্ধা। এমন সন্দেহে স্থানীয়রা তাকে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গণপিটুনির শিকার ওই বৃদ্ধকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শীরা বলছে, ছেলে ধরা চোরেরা ধরা পড়লে এমন ভাব দেখায় যে, এরা পাগল কিংবা বোবা, আসলে এরাই প্রকৃত ছেলে ধরা চোর। যদিও পুলিশ বলছে, জেলার কোথাও ছেলে চুরি হওয়ার ঘটনা ঘটেনি।

লক্ষ্মীপুর সদর উপজেলার মহাদেব পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফ হোসেন বাচ্চু বলেন, ইদানিং কালে ছেলে ধরার হিড়িক লক্ষ্মীপুর জেলায় শুনা যায়, যার কারনে অভিভাবকরা বাচ্চাদের স্কুলে পাঠাতে তাদের প্রয়োজনীয় কাজকর্ম ফেলেও বাচ্চাদের সাথে স্কুলে এসে বসে থাকেন।

এ ব্যাপারে স্থানীয় কয়েকজন অভিভাবক বলেন, এরা যখন ধরা পড়ে তখন তারা পাগল, উন্মাদের অভিনয় করে, এ বিষয়ে অনুসন্ধান করে আটকরা যদি দোষি সাবস্ত হয়, তাহলে প্রচলিত আইনে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন তারা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া জানান, ছেলে ধরা সন্দেহে এক বৃদ্ধকে স্থানীয়রা গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। শনিবারও ছেলে ধরা সন্দেহে এক যুবককে স্থানিয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। এসব ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাদল দিনের গান গাইলেন অবনী মাহবুব

বাদল দিনের গান গাইলেন অবনী মাহবুব

স্টাফ রিপোর্টার :: বাংলাগানের নতুন কণ্ঠস্বর অবনী মাহবুব। সম্প্রতি জি সিরিজ থেকে ...