ডেস্ক রিপোর্ট::  অ্যাম্বুলেন্সে সন্তানের মরদেহ নিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন পুষ্প বেগম (৭০) নামের এক বৃদ্ধা। এ ছাড়া দুর্ঘটনার শিকার মোটরসাইকেলচালক রুবেল সিকদার (৩৫) নিহত ও অপর আরোহী হাসান মিয়া (৪০) আহত হয়েছেন।

রোববার (৩০ জুন) সকাল ৬টার দিকে বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের ডাক্তার বাড়ি নামক এলাকায় কুয়াকাটা-পটুয়াখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে একটি অ্যাম্বুলেন্সযোগে ছেলে আলমের (৪৫) মরদেহ নিয়ে মা পুষ্প বেগম তার নিজ বাড়ি পটুয়াখালীর কলাপাড়ায় ফিরছিলেন। এ সময় পথিমধ্যে আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের ডাক্তার বাড়ি নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অ্যাম্বুলেন্সটি সড়কের পাশের একটি খাদে পড়ে গিয়ে পুষ্প বেগম ও মোটরসাইকেল চালক রুবেল সিকদার ঘটনাস্থলেই মারা যান। এ ছাড়া স্থানীয় বাসিন্দারা মোটরসাইকেলের আরোহী হাসান মিয়াকে আহত অবস্থায় উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে আমতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখওয়াত হোসেন তপু বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here