ব্রেকিং নিউজ

ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী খুন

ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী খুন

তানসেন আলম, বগুড়া প্রতিনিধি :: এইচএসসি পরীক্ষাদিয়ে বাড়িফেরা হলোনা নাহিদের। পথিমধ্যে তাকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুবৃত্তরা।

শনিবার বগুড়া শাজাহানপুরে এঘটনা ঘটেছে। নিহত নাজিউর রহমান নাহিদ (১৯) বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিচ্ছিলো। নাহিদ শাজাহানপুর উপজেলার নারিল্লা গ্রামের মতিউর রহমানের ছেলে। ঘটনার পরপরই স্থানীয় জনতা হামলাকারি এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত নাহিদের বড়ভাই নাসিবুর রহমান জানান, নাহিদ শনিবার সরকারি ডেমাজানী কমর উদ্দিন কলেজ পরীক্ষা কেন্দ্রে রসায়ন দ্বিতীয়পত্র পরীক্ষা দিতে যায়। পরীক্ষা শেষে দুপুরে এক বন্ধুর সঙ্গে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে ঘাসিড়া নামকস্থানে কয়েকজন দুর্বৃত্ত তার পথ আটকিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে।

মুমুর্ষ অবস্থায় এলাকার লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাসিবুর দাবি করেন, সম্প্রতি তাদের এলাকায় একটি নারীকে নিয়ে বিরোধ দেখা দেয়। ওই ঘটনায় সালিশ-বৈঠকও হয়েছে। বৈঠকে বিষয়টি নিষ্পত্তি না হওয়ায় প্রতিপক্ষের লোকজন নাহিদকে হত্যা করেছে।

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, পরীক্ষা দিয়ে এক বন্ধুর সঙ্গে ফেরার পথে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তার লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে বন্ধুদের সঙ্গে বিরোধের কারণে এই হত্যাকা- সংঘটিত হয়েছে। ঘটনার পর রবিউল ইসলাম(২০) নামের এক যুবককে আটক করা হয়েছে। আটক রবিউল উপজেলার মোস্তাইল গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তাকে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকান্ডের কারণ জানা সম্ভব হবে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কলাপাড়ায় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ তিনজন নিহত

মিলন কর্মকার রাজু কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়ায় সড়ক দূর্ঘটনাসহ পৃথক ঘটনায় পুলিশ ...