ব্রেকিং নিউজ

ছাত্রলীগ নেতা ইফতিকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

ছাত্রলীগ নেতা ইফতিকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয়েছেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাইন উদ্দিন ইফতি। বৃহস্পতিবার রাত ৯টা দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার কালিবাজার এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা ইফতিকে গুরুতর আহত অবস্থা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসেন।

খবর পেয়ে হাসপাতালে তাকে দেখতে যান সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহউদ্দিন টিপু।

আহত ছাত্রলীগ নেতা ইফতি পৌর শহরের উত্তর বাঞ্চানগর গ্রামের ১৪ নম্বর ওয়ার্ডের বেলায়েত হোসেনের ছেলে।
স্থানীয়রা জানান, কে বা কারা ইফতিকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে ফেলে রেখে যায়। পরে তাকে কালিবাজার ব্রিজের উপর গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. জয়নাল আবেদিন জানান, ছাত্রলীগ নেতা ইফতির অবস্থা আশংকাজনক। তার শরিরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের কারনে প্রচুর রক্ত-ক্ষরন হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেয়ার জন্য বলা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন শরীফ বলেন, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাইন উদ্দিন ইফতিকে কে বা কারা এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে। আমরা এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি এবং দ্রুত জড়িতদের গ্রেফতারের দাবি জানাই।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কম্বল দেওয়া হলো মেহেরুননেছা বৃদ্ধাশ্রমে

মো. রওশন আলম পাপুল, গাইবান্ধা প্রতিনিধি :: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ...