ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আহত-৩

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আহত-৩মিলন কর্মকার রাজু কলাপাড়া প্রুতনিধি :: মুখোশপড়া একদল সশস্ত্র সন্ত্রাসীর অতর্কিত হামলায় একজন নিহত ও তিনজন আহত হয়েছে। নিহত অভি গাজী (২৬) কলাপাড়া ছাত্র কল্যান ক্লাবের সভাপতি ও টিয়াখালী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

সশস্ত্র হামলা আহত তার দুই সহযোগী কোয়েল (২৮), আহাম্মদ উল্লাহ (২৭) কে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও  চলবিদ্ধ হয়ে চা দোকানী পপি বেগম (৩০) কে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের কালভার্ট এলাকায় সোমবার রাত সাড়ে সাতটায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, ছাত্রলীগ নেতা অভি গাজী প্রতিদিনের মতো তার বন্ধুদের নিয়ে কালভার্ট এলাকায় বসেছিলো। এ সময় হঠাৎ করে চারিদিক থেকে মুখোশপড়া ৮-১০ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী তাদের উপর হামলা করে মাত্র ১০ মিনিটের মধ্যে নৃশংসভাবে কুপিয়ে পালিয়ে যায়।

এ সময় দোকানে বসা অবস্থায় সন্ত্রাসীদের নিক্ষেপ করা চলে চা দোকানী পপি বিদ্ধ হয়। আশংকাজনক অবস্থায় তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে রাতেই তাদের বরিশাল-শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হলে রাত আড়াইটায় অভি মারা যায়।

কলাপাড়া হাসপাতাল সূত্রে জানাযায়, নিহত অভির শরীরে অন্তত ৩০টি ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে। মাথাসহ শরীরের বিভিন্ন স্থান থেকে অতিরিক্ত রক্ত ক্ষরনের কারনে তার মৃত্যু হয়েছে। তবে অপর আহতরা এখন আশংকামুক্ত বলে জানা যায়।

নিহত অভির পিতা টিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য কবির গাজী অভিযোগ করেন, পারিবারিক ও রাজনৈতিক বিরোধকে কেন্দ্র করে কলাপাড়া উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সুমন গাজীর নেতৃত্বে সন্ত্রাসীরা তার ছেলেকে হত্যা করছে। তিনি সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ সাংবাদিকদের জানান, পারিবারিক বিরোধের কারনে গাজী পরিবারে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ হত্যার ঘটনায় লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এরশাদের মৃত্যুতে রামগতি-কমলনগরের জাতীয় পার্টির গভীর শোক

এরশাদের মৃত্যুতে রামগতি-কমলনগরের জাতীয় পার্টির গভীর শোক

কমলনগর প্রতিনিধি :: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বাংলাদেশের বিরোধী দলীয় নেতা, সাবেক রাষ্ট্রপতি ...