ডেস্ক রিপোর্ট:: ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ – সম্পাদকের দায়িত্ব পেয়েছেন শরীয়তপুরের সন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত গনিত বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান শিমুল ।

 

রোববার (৩১ জুলাই) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাকে এ দায়িত্ব দেয়া হয়।

 

চিঠিতে উল্লেখ করা হয়, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রূপকল্প-২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ- সম্পাদক পদে মনোনীত করা হলো।’

 

এর আগে তিনি বাংলাদেশ ছাত্রলীগ-অমর একুশে হল শাখার পরিবেশ বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন

 

কমিটি স্থান পেয়ে মেহেদী হাসান শিমুল বলেন, ‘ আমি সকলের কাছে কৃতজ্ঞ। আমৃত্যু জাতির জনক বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শে কাজ করে যেতে চাই।

 

কেন্দ্রীয়ভাবে পদ পেয়ে এখন দায়িত্বটা বেড়ে গেল উল্লেখ করে শরীয়তপুরের ডামুড্যা থেকে উঠে আসা শিমুল বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করব। সবার সহযোগিতায় সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে সেতুবন্ধন করে সামনে এগিয়ে যেতে চাই।

 

ছাত্রলীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়ায় স্থানীয় ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের পক্ষ থেকে মেহেদী হাসান শিমুলকে অভিনন্দন জানানো হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here