ছাত্রদল কর্মীদের হাতে জাপা নেতা নিহত

বগুড়া : দুপচাঁচিয়ার তালোড়া পৌর এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় জাল টাকা নিয়ে সৃষ্ট ঘটনার জের ধরে ছাত্রদল কর্মীদের ধারালো অস্ত্রের আঘাতে তরুন ইলেকট্রনিক ব্যবসায়ী ও জাতীয় পার্টি নেতা আরিফুল ইসলাম রাহাত(৩৩) নিহত হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, তালোড়া বাজারের মৃত ওয়াজেদ আলীর পূত্র বাজারের সরদার টেলিকম ও ইলেকট্রনিক এর স্বত্তাধিকারি আরিফুল ইসলাম রাহাতের সাথে সোমবার সন্ধ্যায় ১ হাজার টাকার একটি জাল নোটকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। ঘটনার দিন সকালে এ নিয়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

মঙ্গলবার সন্ধ্যায় আরিফুল ইসলাম রাহাত বাজার এলাকায় আসলে ছাত্রদল কর্মীরা ধারালো অস্ত্র দ্বারা তার উপর চড়াও হয়ে এলোপাথাড়ি আঘাত করে। এতে তার মাথার ডান পাশে, বুকে ও হাতের আঙ্গুল কেটে পড়ে যায়।

তার চিৎকারে বাজারের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে দুপচাঁচিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে।

থানার অফিসার ইনচার্জ(ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ জাল টাকার নোটকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের কথা স্বীকার করে বলেন দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

তানসেন আলম/

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উইন্ডিজকে হারিয়ে সেমির স্বপ্ন বাঁচিয়ে রাখলো বাংলাদেশ

শেষ হাসিটা হাসল বাংলাদেশ। কি দুর্দান্ত এক ম্যাচ উপহার দিলো সাকিব,তামিম, মাশরাফিরা। ...