ব্রেকিং নিউজ

ছাড়ব আরও ভিডিও ফুটেজ, হুমকি চিঠি শুভ্রাকে

রোজ ভ্যালি কর্মকর্তা গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা এবং ইডি কর্মকর্তা মনোজ কুমারের বন্ধুত্ব নিয়ে চর্চা চলছে কিছু দিন ধরেই।  মনোজের সঙ্গে তার ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে মিডিয়ায়। আরও গোপন ছবি বাজারে ছাড়া হবে বলে শুভ্রা কুণ্ডুকে হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ ওঠেছে। খবর আনন্দবাজারের।

শুভ্রা ও মনোজের ব্যক্তিগত সম্পর্ক রোজ ভ্যালি তদন্তে ছাপ ফেলেছে কি না, উঠেছে সেই প্রশ্নও। যে কারণে মনোজকে তদন্তের দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে। কলকাতা পুলিশ এবং ইডি সমান্তরালভাবে তদন্ত চালাচ্ছে।

শুভ্রা রবিবারই জানিয়েছিলেন, মনোজকে তিনি কঠিন সময়ের বন্ধু বলে মনে করেন। কিন্তু তাই নিয়ে তার চরিত্রহনন করা হচ্ছে কেন, সেটাই তার প্রশ্ন। মনোজের সঙ্গে শুভ্রার আরও ছবি বাজারে ছাড়া হবে বলে কে বা কারা হুমকি দিয়েছে।

এই মর্মে যাদবপুর থানায় একটি লিখিত অভিযোগ জানিয়েছেন শুভ্রা। এ দিন ডিসি (এসএসডি) ভাদনা বরুণ চন্দ্রশেখর এর সত্যতা স্বীকার করে বলেন, এখনও কাউকে ধরা সম্ভব হয়নি।

দক্ষিণ কলকাতার এক বহুতলের ফ্ল্যাটে মেয়েকে নিয়ে শুভ্রা থাকেন। তিনি জানান, গত শুক্রবার সকালে ওই বহুতলের ৩৫ তলায় তার ফ্ল্যাটের ডোর-বেল বেজে ওঠে। দরজা খুলে দেখা যায়, সামনে কেউ নেই। শুধু চৌকাঠের সামনে একটি সাদা খাম। খামের উপরে হাতের লেখায় শুভ্রার নাম থাকলেও ভিতরের চিঠিটা ইংরেজিতে টাইপ করা। যদিও ভাষা বাংলা। চিঠিতে একটি মোবাইল নম্বর দেয়া রয়েছে। বলা হয়েছে, শুভ্রার আরও অনেক ভিডিও ফুটেজ রয়েছে। যা বাইরে এলে সমস্যা বাড়তে পারে।

তবে শুভ্রা ও মনোজের যে ফুটেজ সংবাদমাধ্যম ইতিমধ্যে পেয়েছে, সেটা পুলিশেরই দেয়া বলে মনে করছে ইডি। ইডি কর্তাদের অভিযোগ, পুলিশ যদি শুভ্রা-মনোজকে নিয়ে তদন্তই করছিল তা হলে ওই ছবি তদন্তের গুরুত্বপূর্ণ নথি। সেই নথি কী করে পুলিশ বাইরে ছড়িয়ে দিল?

এখন প্রশ্ন হল, পুলিশ ছাড়া আর কারও কাছে মনোজ-শুভ্রার ছবি রয়েছে কি? হুমকি চিঠি পাঠালেন কে? শুভ্রা বলেন, চিঠিটি পাওয়ার পর থেকে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। শুক্রবার কলকাতা পুলিশের কয়েকজন অফিসার আমার কাছে এসেছিলেন। তাদের কাছে নিরাপত্তা চেয়েছি।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সালমান আর অ্যামি জ্যাকসনের সেলফি ভাইরাল

সালমান খান। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান সময়ের অন্যতম ‘তারকা’। কিন্তু মোটেই একা ...