নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন পূর্ব-বাংলা কমিউনিষ্ট পাটি (এম-এল) লাল পতাকার আঞ্চলিক নেতা ঝন্টুসহ ৪ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ। রোববার ভোরে আলমডাঙ্গা ও জেলা গোয়েন্দা পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত অন্য তিন জন হলো জাহাঙ্গীর আলম,শাহাজান আলী ও জাকির হোসেন।

জেলা পুলিশের কার্যালয় থেকে জানানো হয়েছে,কুষ্টিয়া জেলার মীরপুর উপজেলার ঝন্টু একজন শীর্ষ চরমপন্থী ক্যাডার। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হত্যা,চাঁদাবাজিসহ একের পর এক অপহরন করে সাধারন মানুষকে অতিষ্ঠ করে তুলেছিলো। গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোরে তাকে নিজ গ্রাম থেকে গ্রেপ্তার করে আলমডাঙ্গা থানা পুলিশ।

এদিকে,চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে আলমডাঙ্গা উপজেলার শেখপাড়া গ্রামের শমসের আলীর ছেলে জাহাঙ্গীর আলম,তিওরবিলা গ্রামের মসলেম উদ্দীনের ছেলে জাকির হোসেন ও আশানন্দপুর গ্রামের বারেক আলীর ছেলে শাহাজান আলীকে গ্রেপ্তার করে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার শেখ মিজানুর রহমান জানান,গ্রেপ্তারকৃতদের মধ্যে ঝন্টু চরমপন্থী সংগঠনের শীর্ষ নেতা। তাছাড়া অন্য তিনজনের নামে নামে বোমাবাজি ও অপহরনের মামলা রয়েছে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/চুয়াডাঙ্গা

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here