ব্রেকিং নিউজ

চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় ৬: ময়মনসিংহে মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত

ডেস্ক নিউজ :: চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজার এলাকায় বাসের ধাক্কায় ছয়জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। শনিবার (৮ আগস্ট) ভোর ৬টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার বাসু ভাণ্ডারদহ গ্রামের নিতাই হাওলাদারের ছেলে ষষ্ঠি (৪০), খাড়াগোদা গ্রামের মাহাতাব উদ্দীনের ছেলে গ্রাম্য চিকিৎসক মিলন আলী (৪০), তিতুদাহ গ্রামের নিয়ত আলির ছেলে রাজু (৩৮), একই গ্রামের রহিম মল্লিকের ছেলে শরিফ হোসেন (৪৫), নুতা মণ্ডলের ছেলে সোহাগ (২৫) ও হায়দার আলির ছেলে কালু (৪৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোরে সরোজগঞ্জ বাজারের অদূরে একটি তেল পাম্পের পাশে দাঁড়িয়ে ছিল বেশ কয়েকটি স্যালো ইঞ্জিনচালিত নসিমন ও আলমসাধু। তার উপরই বসেছিলেন ১০ থেকে ১৫ জন দিনমজুর। এসময় চট্টগ্রাম থেকে মেহেরপুরগামী রয়েল পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে এসে দাঁড়িয়ে থাকা দু’টি আলমসাধু ও একটি মটরসাইকেলের উপর উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান দু’জন। আহত হন অন্তত নয়জন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত দু’জন ও আহত নয়জনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক আরও চারজনকে মৃত ঘোষণা করেন।

অপদিকে ময়মনসিংহের মুক্তাগাছায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় অটোরিকশাচালকসহ ৭ জন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। নিহতরা সকলেই সিএনজি অটোরিক্সার যাত্রী। নিহতদের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। এদের মধ্যে দুই নারী রয়েছেন। শনিবার বিকাল চারটার দিকে মুক্তাগাছা উপজেলায় ময়মনসিংহ – জামালপুর সড়কে মানকোন নামক স্থানে এ ঘটনা ঘটে।

জানাগেছে, মুক্তাগাছার মানকোন নামক স্থানে বিকাল চারটার দিকে রাজীব পরিবহনের একটি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দূর্ঘটনায় ঘটনাস্থলেই সিএনজির চার যাত্রী মারা যায়। গুরুত্বর আহত
৩জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তারাও মারা যায়।

বাসটি জামালপুরের দিকে যাচ্ছিল আর অটোরিকশাটি মুক্তাগাছার দিকে আসছিল। এ ঘটনার পর পর স্থানীয়রা ঘাতক বাসচালককে আটক করে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেঘনার ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী

রামগতি(লক্ষ্মীপুর)প্রতিনিধি :: পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী লেঃ কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামিম এমপি ...