ব্রেকিং নিউজ

চুয়াডাঙ্গায় জাতীয় পাটি থেকে অর্ধশতাধিক নেতাকর্মির বিএনপি যোগদান

চুয়াডাঙ্গায় জাতীয় পাটি থেকে অর্ধশতাধিক নেতাকর্মি বিএনপিতে যোগদান করেছে। শনিবার দুপুরে জেলা বিএনপির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই যোগদান সভা অনুষ্ঠিত হয়।

যোগদান সভায় জাতীয় পাটির চুয়াডাঙ্গা জেলা শাখার সহ-সভাপতি ক্যাপ্টেন অবঃ আহসান উল্লাহর নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মি চুয়াডাঙ্গা জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অহিদুল ইসলাম বিশ্বাসের হাতে ফুল তুলে দিয়ে জাতীয় পাটি থেকে বিএনপিতে যোগদান করেন।

এ সময় প্রতিক্রিয়া জানাতে গিয়ে যোগদানকারী আহসান উল্লাহ বলেন,যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে জাতীয় পাটি মহাজোটে যোগদান করেছিলো। সেই লক্ষ্য ও উদ্দেশ্য পূরণ হয়নি। চুয়াডাঙ্গাতেও আমরা মহাজোটে থেকে কোন প্রাপ্য সম্মান পায়নি।

যোগদান সভায় প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অহিদুল ইসলাম বলেন,দেশ আজ কঠিন সংকটে। দ্রব্যমূল্যের উর্দ্ধগতি,আইন-শৃঙ্খলার অবনতি,শেয়ার বাজারে অস্থিরতা,সারা দেশে বিরোধী নেতাকর্মিদের হত্যা খুন-গুম ও আইনের শাসন বলতে কিছুই নেই উল্লেখ করে তিনি বলেন,সময় এসেছে বিএনপির পতাকা তলে সমাবেত হওয়ার। তিনি দেশের বিবেকবান মানুষকে জাতীয়তাবাদী শক্তির পতাকাতলে শামিল হওয়ারও আহ্বান জানান।

যোগদান সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন,জেলা বিএনপির সহ-সভাপতি জীবননগর পৌর মেয়র নোয়াব আলী,সাংগাঠনিক সম্পাদক ও মহিলা দলের সভানেত্রী রউফুন নাহার রিনা,দামুড়হুদা উপজেলা বিএনপির সভাপতি খাঁজা আবুল হাসনাত প্রমুখ।

পরে একই স্থানে আগামী ২৬ ও ২৭ নভেম্বর খুলনা অভিমুখে বিএনপির রোড মার্চ সফল করতে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভা শেষে জেলা শহরে একটি বণাঢ্য মটর সাইকেল শোভাযাত্রা বের করা হয়।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপি মনোনয়ন বাণিজ্য করে হতাশ হয়ে পড়েছে : হানিফ

অনলাইন ডেস্ক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ...