ব্রেকিং নিউজ

চিকিৎসকের আত্মহত্যা: স্ত্রী মিতু রিমান্ডে

স্ত্রী মিতু রিমান্ডে
স্টাফ রিপোর্টার :: তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার প্ররোচনা মামলায় স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে তিন দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।
সোমবার দুপুরে চট্টগ্রাম মহানগর হাকিম আল ইমরান এ আসামির রিমান্ড মঞ্জুর করেন।
চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপপুলিশ কমিশনার (উত্তর) মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি জানান, তানজিলা হক চৌধুরী মিতুর সাত দিনের রিমান্ড চেয়ে গত শনিবার আদালতে আবেদন করা হয়েছিল।আজ আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
পুলিশের এ কর্মবর্তা বলেন, ‘ডা. আকাশের আত্মহত্যায় স্ত্রী মিতুর প্ররোচনা খতিয়ে দেখা হচ্ছে। আকাশ তার পোস্টে মিতুর যেসব ছেলে বন্ধুর নাম বলে গেছেন, তাদের বিষয়েও পুলিশ তদন্ত করবে।’
গত ৩১ জানুয়ারি বৃহস্পতিবার সকালে নগরীর চান্দগাঁও থানা এলাকার ২ নম্বর সড়কের ২০ নম্বর বাসা থেকে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের লাশ উদ্ধার করে পুলিশ। ডা. আকাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের অ্যানেসথেসিয়া বিভাগের চিকিৎক ছিলেন। তিনি চন্দনাইশ উপজেলার বাংলাবাজার বরকল এলাকার মৃত আবদুস সবুরের ছেলে। মৃত্যুর আগে ডা. আকাশ তার ফেসবুক আইডিতে স্ত্রীর পরকীয়া এবং একাধিক যুবকের সঙ্গে অনৈতিক সম্পর্কের বিষয়ে স্ট্যাটাস ও ছবি পোস্ট করে আত্মহত্যার কথা লিখে যান। এ ঘটনায় ওই দিন রাতেই গ্রেপ্তার হন তার স্ত্রী তানজিলা হক মিতু।
নিহত আকাশের মা জোবেদা খানম পরদিন শুক্রবার বিকেলে তানজিলা হক চৌধুরী মিতুসহ ছয় জনকে আসামি করে সিএমপির চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সন্ত্রাসবাদের বিরুদ্ধে ভারতের সাথে আছেন সৌদি যুবরাজ

সন্ত্রাসবাদের বিরুদ্ধে ভারতের সাথে আছেন সৌদি যুবরাজ

ডেস্ক নিউজ :: কাশ্মীরে আত্মঘাতী বোমা হামলায় ভারতীয় সেনাদের হত্যার জের ধরে ...