চার সন্তানের বাবা হলেও বিয়ে করেননি রোনালদো !

ডেস্ক নিউজ :: ফুটবল বিশ্বে বর্তমানে আলোচিত নাম পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এখনো বিয়ে না করলেও চার সন্তানের বাবা হয়ে গেছেন রোনালদো। তবে সম্প্রতি রোনালদো জানিয়েছেন, শিগগিরই কোনো একদিন বিয়ের পীড়িতে বসতে যাচ্ছেন তিনি।

ব্যালন ডি’অরজয়ী এই তারকা নিজের বিয়ের জন্য সম্প্রতি প্রেমিকা জর্জিনাকে নিয়ে ইতালির একটি চার্চ পরিদর্শনেও যান। ধারণা করা হচ্ছে এই চার্চেই বিয়ে করবেন তারা। ১৯৬৯ সালে ‘ইতালিয়ান জব’ সিনেমায় ব্যবহৃত হয় এই চার্চটি। তুরিনের ‘দ্য মাদার অব গড’ নামের এই চার্চের ভেতরে অনেকটা সময় কাটান রোনালদো-জর্জিনা জুটি।

জানা যায়, ২০১৬ সালে গুক্কি-র একটি দোকানে বিক্রয় প্রতিনিধি জর্জিনার সঙ্গে প্রথম দেখা হয় রোনালদোর। সেখান থেকেই মোটামুটি পরিচয়ের শুরু দুজনের। এরপর থেকেই ভালো লাগা এবং ভালোবাসা। ২০১৭ সালে হঠাৎ রোনালদো ঘোষণা দেয়, তার জমজ বাচ্চা হয়েছে। জর্জিনা তাদের মা না হয়েও একেবারে নিজের সন্তানের মতো করে তাদের এখনো লালন-পালন করে যাচ্ছেন। এর কিছুদিন পরেই নিজেদের জমজ সন্তানের জন্ম দেন জর্জিনা। এখন চার সন্তান নিয়ে ভালোই আছেন তারা।

বিয়ের ব্যাপারে গণমাধ্যমকে রোনালদো জানিয়েছেন, আমরা অবশ্যই বিয়ে করবো। আমার মায়ের স্বপ্নও এমন। কিন্তু উপযোগী সময় এখনো হয়নি। এদিকে, রোনালদোর বিয়ের কথা ঘোষণা করেছেন তার মা মারিয়া দোলোরেস সান্তোষ এভেইরোও। সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, দীর্ঘ দিনের বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে বিয়ে করবে রোনালদো। মারিয়া বলেন, সে (জর্জিনা) আমার ভবিষ্যত বউমা। এখনো না হলেও, শিগগিরই আমার বউমা হবে!

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঐতিহ্যবাহী বৌমেলা: ক্রেতা শুধুই নারী

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে :: দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুরে শ্রী ...