চার শিশু হত্যাকাণ্ডের বিচার হবে বিশেষ ট্রাইব্যুনালে

মেহের আফরোজ চুমকিপ্রতিনিধি :: হবিগঞ্জে ৪ শিশু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের বিশেষ ট্রাইব্যুনালের মাধ্যমে বিচার করা হবে বলে জানিয়েছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে নিহতদের বাড়িতে স্বজনদের সাথে সাক্ষাত শেষে সাংবাদিকদের একথা জানান তিনি।

তিনি আরো বলেন, ‘এ ঘটনায় কোনো পুলিশ সদস্যের অবহেলার প্রমাণ পাওয়া গেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’ তিনি এ হত্যাকাণ্ডের শিকার প্রত্যেক পরিবারকে নগদ ৫০ হাজার টাকা করে অনুদান দেন।

এ সময় এমপি কেয়া চৌধুরী, এমপি মুনিম চৌধুরী বাবু, জেলা প্রশাসক সাবিনা আলম, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এলাকাবাসী এ চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের দ্রুত বিচারের দাবি জানান। পরিবারের সঙ্গে সাক্ষাতের সময় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

উল্লেখ্য, গত ১৩ ফেব্রুয়ারি খেলতে গিয়ে নিখোঁজ হয় উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই আব্দুল আজিজের ছেলে তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার ছেলে মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের ছেলে ইসমাঈল হোসেন (১০)। গত বুধবার সকালে বালুচাপা অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা র সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. ...