ব্রেকিং নিউজ

চাটমোহরে কলেজ ছাত্রী গণধর্ষণের শিকার: আটক-৩

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: পাবনার চাটমোহরে এক কলেজ ছাত্রী (১৬) গণধর্ষণের শিকার হয়েছেন। এলাকাবাসী তিন ধর্ষককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের সোপর্দ করেছে। এ সময় অপর এক ধর্ষক পালিয়ে যাই।

আটককৃতরা হলো চাটমোহর উপজেলার চরপাড়া গ্রামের জয়নাল হোসেনের ছেলে শুকুর আলী, মকবুল হোসেনের ছেলে রেজাউল করিম ও শাহজাহান আলীর ছেলে ইসমাইল হোসেন। পলাতক অপর জনের নাম জানা যায়নি।

স্থানীয়রা জানান, সোমবার ঈদের দিন রাতে শারীরিক সমস্যার কারনে ওই কলেজ ছাত্রী প্রতিবেশী এক কিশোরীকে সঙ্গে নিয়ে একই এলাকার এক কবিরাজের বাড়ি যান। কাজ শেষে বাড়ি ফেরার পথে ওই কিশোরীর বাড়ির অদূরে আগে থেকে ওৎ পেতে থাকা শুকুর আলীসহ ৪ জন তাদের দু’জনকে একা পেয়ে মুখ চেপে ধরে পাশের একটি ক্ষেতে নিয়ে যায়। সেখানে ওই কলেজ ছাত্রীর হাত-পা বেঁধে পালাক্রমে ধর্ষণ করা হয়। সাথে থাকা অপর কিশোরীকেও ধর্ষণ করতে গেলে ধর্ষকের হাতে কামড় দিয়ে সে পালিয়ে চিৎকার চেঁচামেচি করে। তার চিৎকারে স্থানীয়রা ওই ক্ষেতে গিয়ে তিন জনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এ সময় একজন পালিয়ে যায়।

সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন বলেন, এ ঘটনায় থানায় গণধর্ষণের মামলা দায়ের করে আটক তিন জনকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।  ধর্ষনে শিকার কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হবে। পলাতক একজনকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

 

 

 

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রায়হান হত্যায় আরও দুই পুলিশ প্রত্যাহার

ডেস্ক রিপোর্ট ::  সিলেটের পুলিশ ফাঁড়ির নির্যাতনে রায়হান আহমদের মৃত্যুর ঘটনায় আরও ...