চাটখিলে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-৩: আহত-২০

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিল উপজেলার রামগঞ্জ-চাটখিল সড়কে জননী পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে গেছে। এতে ঘটনাস্থলে ৩ যাত্রী নিহত ও অন্তত ২০যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে অনেকের অবস্থা আশংকাজনক। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানা গেছে।

বুধবার সকাল সোয়া ১০টার দিকে রামগঞ্জ-চাটখিল সড়কের মুন্সি রাস্তার মাথা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন- বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর এলাকার লেদু মিয়ার ছেলে জাফর উদ্দিন (৪০), সিরাজগঞ্জ জেলার জহিরুল ইসলামের ছেলে নূর আলম ও অজ্ঞাত (৩৫)। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নোয়াখালীর মাইজদী থেকে লক্ষ্মীপুরের রামগঞ্জের উদ্দেশ্যে জননী সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে যায়। পথে বাসটি রামগঞ্জ-চাটখিল সড়কের মুন্সির রাস্তার মাথায় পৌঁছলে চালক পাশের সিটে বসা এক নারীর দিকে তাকালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ৩ যাত্রী নিহত ও অন্তত ২০যাত্রী আহত হয়েছেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধার করা ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here