মোঃআশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ::
চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় দুই আসামীর যাবজ্জীবন কারাদণ্ড এবং ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাস বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে  আদালত। এছাড়া অপরাধ প্রমাণিত না হওয়ায় ৬ জনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে। 
মঙ্গলবার (০৪ জুন) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত দায়রা জজ-১ রবিউল ইসলাম দণ্ডিতদের অনুপস্থিতিতে (পলাতক) এ রায় প্রদান করেন।
দণ্ডিতরা হলেন, শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের জাহাঙ্গীরপাড়ার মৃত ফেলু মন্ডলের ছেলে আব্দুস সালাম (৩৫) ও চামা দুখুর মোড় গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে রফিকুল ইসলাম (৩০)।
রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি রবিউল ইসলাম জানান, ২০১৬ সালের ২৮ সেপ্টেম্বর চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা সেতুর টোলঘর এলাকায় একটি ট্রাকের গতিরোধ করে অভিযান চালিয়ে ১ হাজার ৮০০ বোতল ফেনসিডিল পায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ ঘটনায় হাতেনাতে আটক হয় সালাম ও রকিফুলকে এবং সদর থানায় মামলা করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ইলিয়াস হোসেন তালুকদার।
এছাড়া তিনি আরোও জানান, ২০১৬ সালের ২৬ ডিসেম্বর মামলার তদন্ত কর্মকর্তা ও মাদকদ্রব্য কার্যালয়ের উপপরিদর্শক ফজলুল হক মামলার অভিযোগপত্র জমা দেন। মামলার দীর্ঘ শুনানী ও সাক্ষগ্রহণ শেষে আদালতের বিচারক এই দন্ডাদেশ প্রদান করেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here