মোঃ আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ::

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দূর্ঘটনায় একজন নিহত হয়েছে। এঘটনায় আরও ২জন আহত হয়েছে। বুধবার বিকেলে শিবগঞ্জ উপজেলার ধোবপুকুর-ভোলাহাট আঞ্চলিক সড়কের মোবারকপুর ইউনিয়নের উপরটোলা গ্রামে ট্রলি-অটোরিক্সা মূখোমূখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি অটোরিক্সা চালক উপজেলার বিনোদপুর ইউনিয়নের আইড়ামারী-একবরপুর গ্রামের মো. সাজ্জাদ হোসেনের ছেলে মো. কামাল হোসেন (৪৭)। আহতরা হলেন, বিনোদপুর ইউনিয়নের একবরপুর গ্রামের লু’ফল মো. মোখলেশ আলী (৬৫) ও বিনোদপুর ইউনিয়নের পাঁকাটোলা ইউনুস আলীর ছেলে মোহাম্মদ (৭৫)।

স্থানীয়রা জানায়, ইটের খোঁয়া বোঝাই একটি ট্রলি ভোলাহাট অভিমূখে যাচ্ছিল। অপরদিকে বিপরীত দিক থেকে যাত্রীবাহী একটি অটোরিক্সা কানসাট অভিমূখে যাওয়ার সময় মোবারকপুর উপরটোলা গ্রামে পৌঁছালে মূখোমূখি সংঘর্ষ হলে অটোরিক্সা ধমড়ে মুচড়ে যায়। এতে অটোরিক্সা চালক ঘটনাস্থলেই মারা যায় এবং স্থানীয় আহতের দ্রুত উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক আহত ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন জানান, মোবারকপুর ইউনিয়নের উপরটোলা গ্রামে ট্রলি-অটোরিক্সা মূখোমূখি সংঘর্ষে একজন মারা গেছে ও ২জন গুরুতর আহত হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here