মোঃ আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ::

চাঁপাইনবাবগঞ্জে ছিনতাইয়ের ৩ ঘন্টার মধ্যে ছিনতাইকৃত মোটরসাইকেল ও টাকা উদ্ধারসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত দুই ছিনতাইকারী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরএলাকার ফুড অফিস পাঠানপাড়া মহল্লার মৃত হাফিজুর রহমানের ছেলে হাসানুর রহমান ওরফে হাসান (৩০) ও খরমান আলীর ছেলে আরফান ওরফে ছোটন। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

আজ শুক্রবার দুপুরে সদর মডেল থানার ওসি মোঃ মিন্টু রহমান বিষয়টি গণমাধ্যমকে জানিয়ে বলেন, গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে স্বরূপনগর এতিমখানা রোডে মেটলাইফ ইন্স্যুরেন্সের কর্মকর্তা মোঃ রায়হান আলী তার সহকারি আরিফ হোসনকে সাথে নিয়ে বীমার ৪২হাজার টাকা সংগ্রহ করে মোটরসাইকেলে আসছিলেন। এমন সময় ৪জন ছিনতাইকারী তদের পথরোধ করে মারপিট শুরু করে তাদের কাছে থাকা ৪২হাজার টাকা ও হিরো মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে বিষয়টি সদর থানায় জানানো হলে পুলিশ ছিনতাকারীদের ধরতে তৎপরতা শুরু করে।

একপর্যায়ে রাত ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরএলাকার ফুড অফিস মোড়ে অভিযান চালিয়ে হাসান ও ছোটনকে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের ৪২হাজার টাকাও উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here