মোঃ আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ::

করোনা মহামারির সময় চাঁপাইনবাবগঞ্জে জীবনের ঝুঁকি নিয়ে সামনের সারিতে থেকে যেসব চিকিৎসকগণ আক্রান্ত মানুষকে সেবা দিয়েছেন এমন ১৩০ জন চিকিৎসক যোদ্ধাকে সংবর্ধনা দেয়া হয়েছে। বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন-বিএমএ) ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শখা তাদেরকে এই সংবর্ধনা প্রদান করে। শুক্রবার রাতে নবাবগঞ্জ ক্লাবে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা বিএমএ’র সভাপতি ডা. দুরুল হোদার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জের সাবেক সিভিল সার্জন ও বর্তমানে নওগাঁ জেলা হাসপাতালের তত্ত্ধসঢ়;বাবধায়ক ডা. জাহিদ নজরুল চৌধুরী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, জেলা স্বাচিপের সভাপতি ও জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন, জেলা স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জের সিভিল মার্জন ডা. এস এম মাহমুদুর রশিদ ও জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপপরিচালক ডা. মো. আব্দুস সালাম, জেলা বিএমএ’র সাবেক সাধারণ সম্পাদক ডা. মো. ময়েজ উদ্দিন। অনুষ্ঠানে চিকিৎসকদের সংগঠন দুটির অন্য নেতৃবৃন্দ ও চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন- কোভিড-১৯ মহামারির শুরু থেকে সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জের চিকিৎসকগণ জীবনের ঝুঁকি নিয়ে আক্রান্ত রোগীদের সেবা দিয়েছেন। অনেক চিকিৎসক নিজেও আক্রান্ত হয়েছেন। তবু আমরা মানবতার সেবায় কাজ করে গেছি। আমরা এখনও মানুষের সেবায় নিয়োজিত আছি।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here