ব্রেকিং নিউজ

চাঁদা দাবীর প্রতিবাদে দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

রফিকুল ইসলাম ফুলাল, প্রতিনিধি দিনাজপুর :: দিনাজপুর পৌরসভার কাউন্সিলর আকবর আলী অরেঞ্জ এর বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন ও নিউ হাউজিং বালুবাড়ির স্বতাধিকাীর কাছে চাঁদা দাবীর প্রতিবাদে দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

শুক্রবার (২৫ সেপ্টেম্বের) সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিউ বালুবাড়ি হাউজিং দিনাজপুর এর চেয়ারম্যান গাওসে শাহরিয়ার।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত ২১ সেপ্টেম্বের সোমবার আমার বিরুদ্ধে দিনাজপুর ও সারাদেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় মিথ্যা তথ্য সম্বলিত খবর প্রকাশিত হয়েছে,যে তথ্য গুলির কোনো সত্যতা নেই আমি এই সংবাদের প্রতিবাদ করছি। তিনি লিখিত বলেন, উল্লেখিত শেখপুরা মৌজায় ওয়াকফ দলিলের জেল এল নং ৩ লেখা হয়েছে যেটি সঠিক নয়। এই জেএল নং শেখপুরা মৌজায় কোথাও নাই এছাড়াও ওই মিথ্যা রির্পোটের দলিলে দানের সাল কোথাও লেখা হয়েছে ১৯৯৪ এবং কোথাও লেখা হয়েছে ১৯৮৮ এটা সঠিক নয় সর্বের মিথ্যা।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে গওসে শাহরিয়ার বলেন, ভুয়া একটি দলিলের মাধ্যমে ষড়যন্ত্রকারী চাঁদাবাজ কাউন্সিলর আকবর আলী অরেঞ্জসহ তার সাঙ্গোপাঙ্গোরা এতিমখানার নামে সম্পত্তি দখল হয়েছে বলে মিথ্যা অভিযোগ করছে। এটি মুলত ছিলো আমার মায়ের সম্পত্তি তিনি কখনই কোথাও তা দান করেননি এবং আমার বাবা যে সম্পত্তি দান করেছেন তাও জীবদ্দশায় সবাইকে রেজিষ্টারী করে দেন।

তিনি বলেন,উল্লেখিত জমিতে প্লান পাশ নিয়ে দিনাজপুর পৌরসভার মেয়র কর্তৃক নিয়োগকৃত  বিজ্ঞ আইনজীবির মতামত বিরোধীয় দলিলে কোনো প্রাইম ফেইস কেস নাই দিয়েছে।

এ বিষয়ে ফোনে ও বিভিন্ন মাধ্যমে চাঁদা দাবী করায় আমি অরেঞ্জসহ অন্যদের বিরুদ্ধে মামলা করেছি যার সি.আর নং ৯৫০/১৯ এবং ১৩২৪/১৯। উল্লেখিত উভয় মামলায় কাজী আকবর আলী অরেঞ্জ ও তার সহযোগীরা পুলিশের চার্জশীট ভুক্ত আসামী।

সংবাদ সম্মেলনে বলা হয়ে তারা মিথ্যাসব দাবী উপস্থাপন করছে এবং ভয়ভীতি প্রদর্শন করে আসছে, আমি প্রশাসনের কাছে সুবিচার চাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,মো: তাহমিদুর রহমান,মো: শাহিনুর আলম,মো: মহিরুল ইসলাম ও মো: আবু শাহরিয়ার সোহাগ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালচর এদের তাড়িয়ে দিয়েছে!

শিপুফরাজী, চরফ্যাশন প্রতিনিধি :: ফরিদ মাঝির স্ত্রী বেগম বিবি (৬০), প্রয়াত আবদুল ...