চাঁদপুরে এতিহ্যবাহী ঢাকা সিটি’র বিভক্তির ও ঢাকা সিটি কর্পোরেশনের সফল মেয়র সাদেক হোসেন খোকাসহ বি এন পি নেতা-কর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসী ও পুলিশের বর্বোরচিত হামলা-মামলার প্রতিবাদে শহর বি এন পি’র আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫টায় শহরের মেথা রোডস্থ বি এন পি দলীয় কার্য্যালয়ে বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, এই সরকার ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র জননন্দিত নেতা সাদেক হোসেন খোকার জনপ্রিয়তাকে ভয় পেয়েছে। তাই তারা ঢাকাকে ভাগ করে সাদেক হোসেন খোকাকে সরিয়ে তাদের দুই শীর্ষ গড ফাদার সন্ত্রাসীকে ক্ষমতায় বসানো পায়তারা করছে। তারা বুঝে গেছে এদেশের আপামর জনতা তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এই সরকার তাদের স্বার্থের কারনে এতিহ্যবাহী ঢাকাকে দুই ভাগ করেছে। প্রয়োজনে তারা এই দেশকে ও ভাগ করতে দ্বিধা বোধ করবে না।

বক্তারা আরও বলেন, এই তাবিদারি সরকার তাদের সন্ত্রাসী বাহিনী ও পুলিশ বাহিনী দিয়ে দফায় দফায় বি এন পি’র নেতা-কর্মীদের উপর হামলা-মামলা চালাচ্ছে। শুধু্‌ তাতে তারা ক্ষান্ত হচ্ছে না। চাঁদপুরের বহু নেতা-কর্মীকে তারা ভূমিহীন করেছে। তাই আর মুখ বুঝে সহ্য করা যাবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে এই দেশ ও দেশের মানুষকে বাচাঁতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

প্রতিবাদ সমাবেশে শহর বি এন পি’র সাধারন সম্পাদক আক্তার হোসেন মাঝির পরিচালনায় ও শহর বি এন পি’র সভাপতি এড. সেলিম উলস্ন্যা সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বি এন পি’র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুল হামিদ মাষ্টার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদর থানা বি এন পি’র সভাপতি দেওয়ান মোঃ সফিকুজ্জামান, সাধারন সম্পাদক খলিলুর রহমান গাজী, জেলা বি এন পি’র যুগ্ম সম্পাদক এড. মিজানুর রহমান, জেলা শ্রমীকদলের সভাপতি বাচ্চু ভুইয়া, জেলা বি এন পি’র সহ-সাংগঠনিক সম্পাদক, এড. সামছুল আলম মন্টু, যুব বিষয়ক সম্পাদক ফেরদৌস আলম বাবু, সহ-দপ্তর সম্পাদক মোফাজ্জল হোসেন চাঁন্দু, জেলা ছাত্রদলের সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা তাঁতীদলের আহ্বায়ক মোস্তফা কামলা, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ইব্রাহীম কাজী  জুয়েল, সহ-সভাপতি জাহাঙ্গীর বেপারী, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/এ কে এম শাহেদ/চাঁদপুর ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here