ব্রেকিং নিউজ

চল্লিশেও হট অ্যান্ড বোল্ড ইভাঙ্কা

ডেস্ক নিউজ :: ট্রাম্প কন্যা ইভাঙ্কা। বয়সেও বাঁধ মানছে না তাকে। রয়েছে তার রূপের রহস্য। ইভাঙ্কার রূপ দেখে যে কেউই বলবে তার বয়স হয়তো এখনো রয়েছে বিশের গন্ডির ভেতরে। অনায়াসেই তিনি রুপ ও আবেদনময়ীতে টেক্কা দিতে পারেন বিশ্বসুন্দরীদের। মিডিয়া অঙ্গনে পা রাখলে হয়তো খুব সহজেই সকলের চোঁখে তাক লাগিয়ে পৌঁছে যেতেন কাঙ্খিত সোপানে। কেড়ে নিতে পারতেন দর্শকদের ঘুম।

ইভাঙ্কা

ইভাঙ্কার বয়স এখন ৪০ ছুঁইছুই। তিনি ৩ সন্তানের জননী। তিনি দেখতে গর্জিয়াস, সেনসুয়াস, স্মার্ট, পাওয়ারফুল অস্বীকারের কিছু নেই। ট্রাম্প কন্যা ইভাঙ্কার জন্য সব বিশেষণ-ই যথাযথ।

ইভাঙ্কা

একদিকে মার্কিন প্রেসিডেন্টের প্রধান উপদেষ্টা, অন্যদিকে ৩ ছেলেমেয়ের মা। ঘরে-বাইরে সারাক্ষণই ব্যস্ত শিডিউল। এরইমাঝে কীভাবে নিজেকে ফিট রাখেন ইভাঙ্কা?

ইভাঙ্কা

স্বামীর সঙ্গে ইভাঙ্কা

কার্বোহাইড্রেট বাদ দিয়ে প্রোটিন ডায়েটেই ভরসা রাখেন ইভাঙ্কা। ঘুম থেকে উঠে লেবু জল দিয়ে দিন শুরু করেন ট্রাম্প কন্যা। তারপর প্রাতঃরাশে থাকে গ্রিন স্যালাড, ভেজিটেবল স্যুপ, স্যালমন বা চিকেন, ওটস, হোল গ্রেইনস। সঙ্গে দিনভর প্রচুর পরিমাণে জল।

স্বামীর সঙ্গে ইভাঙ্কা

কটেজ চিজ, গ্রিক ইয়োগার্ট, ব্ল-বেরিজ, রাস্পবেরিজ, সেরিল, কাঠবাদাম, আমন্ড- নিজেকে ফিট রাখতে মার্কিন প্রেসিডেন্টের প্রধান উপদেষ্টার পছন্দের তালিকায় রয়েছে ইভাঙ্কা। রোজ ভোর সাড়ে ৫টায় ঘুম থেকে ওঠেন ইভাঙ্কা ট্রাম্প। তারপর মিনিট ২০ ধ্যানে বসেন তিনি। এরপর চলে ওয়ার্কআউটে।

স্বামীর সঙ্গে ইভাঙ্কা

মোদির সঙ্গে সাক্ষাৎ ইভাঙ্কার

ইভাঙ্কা

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ক্যান্সার ধরা পড়েছে সঞ্জয় দত্তের

ডেস্ক নিউজ :: একের পর এক ধাক্কা বলিউডে। চলতি বছরে ফিল্ম ইন্ডাস্ট্রি ...