চলুন দেখি কারিনা কাপুরের বিলাসবহুল বাড়ি (ভিডিও সহ)!

নিউজ ডেস্ক :: খুব কম তারকাই আছেন, যাঁরা নিজের ঘর সাধারণ মানুষ বা ভক্তদের দেখিয়েছেন। তবে কারিনা কাপুর তেমন নন, তিনি সবার জন্যই উন্মুক্ত করেছেন তাঁর বাড়ির দরজা!

কিন্তু কীভাবে তা সম্ভব হলো? সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিং হয় কারিনার বাড়িতে। লোকেশন হিসেবে বাছাই করা হয় তাঁর বিলাসবহুল বাড়িটি। কারিনা অনুমতিও দেন। আর এ সুযোগে ভক্তরা দেখতে পান তাঁর স্বপ্নের বাড়িটি।

কারিনা কাপুর খান জনপ্রিয় তারকা। মাতৃত্বের স্বাদ গ্রহণের পর ‘বীরে দ্য ওয়েডিং’ ছবিতে ফিরেই সাফল্যের মুখ দেখেছেন তিনি। এবার বন্ধু পরিচালক-প্রযোজক করণ জোহরের পদাঙ্ক অনুসরণ করে রেডিও শোর সঞ্চালক হচ্ছেন। ধর্ম প্রডাকশকনস এ রেডিও অনুষ্ঠানটি প্রযোজনা করবে।

কারিনার ঘনিষ্ঠ বন্ধু করণ। তাঁর রেডিও শো ‘কলিং করণ’ বেশ জনপ্রিয়। তাই এ ব্যাপারে পরামর্শ নিতে কিছুদিন আগে তাঁর সঙ্গে দেখা করেন কারিনা। বন্ধুর সবুজ সংকেত পাওয়ার পরই কারিনা শো করার সিদ্ধান্ত নেন। মজার ব্যাপার হলো, কারিনার রেডিও-অভিষেক হচ্ছে একই চ্যানেলে, অর্থাৎ যে চ্যানেলটিতে করণের শো প্রচারিত হয়—ইশক ১০৪.৮ এফএম।

কিছুদিন আগে চাচাত ভাই রণবীর কাপুরের অভিনয়ের প্রশংসা করেন বলিউড বেবো। বলেন, রণবীর কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চান।

কারিনা কাপুর খান এখন রাজ মেহতার ‘গুড নিউজ’ ছবিতে কাজ করছেন। এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ‘গোল্ড’-খ্যাত অক্ষয় কুমার। করণ জোহরের ইতিহাস-আশ্রিত ‘তাখত’ চলচ্চিত্রের সঙ্গেও চুক্তি সেরেছেন নবাবপত্নী কারিনা।

বলিউড তারকা সাইফ আলি খানের স্ত্রী কারিনা কাপুর খান। তাঁদের ঘর আলো করে আছে দুই বছরের ফুটফুটে পুত্রসন্তান তৈমুর আলি খান। সম্প্রতি কারিনা বলেছেন, ফের মা হওয়ার ইচ্ছে আছে তাঁর। তবে সেজন্য আরো দুই বছর অপেক্ষা করতে হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছালেহা বেগম’র কবিতা “জীবনের কবিতা”

“জীবনের কবিতা” -ছালেহা বেগম   তুমি আমায় বললে, তুমি কবিতা লিখতে জান? ...