ব্রেকিং নিউজ

চলনবিল শিক্ষা উৎসবে ৭৪৭জনকে সংবর্ধনা

রাজু দে, নাটোর প্রতিনিধি ::   শিক্ষার মান্নোয়ন, কৃতি শিক্ষার্থী, শিক্ষক ও শিক্ষানুরাগী ব্যক্তিদের উৎসাহিত করতে নাটোরের সিংড়ায় “চলনবিল শিক্ষা উৎসব-২০২০” অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীসহ ৭৪৭জনকে ১০টি ক্যাটাগরিতে সংবর্ধনা প্রদান করা হয় ও ৩১জন অদম্য মেধাবী শিক্ষার্থীকে ল্যাপটপ প্রদান করা হয়।

রোববার বিকেল সাড়ে ৫টায় কোর্ট মাঠে এই সংবর্ধনার আয়োজন করে সিংড়া উপজেলা প্রশাসন। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরিন বানু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

অনুষ্ঠানে মন্ত্রী পলক বলেন, চলনবিলবাসী দীর্ঘ ৩৭ বছর অবহেলিত ছিল। সেই অবহেলিত চলনবিলবাসীকে মাত্র ১১বছরে আ’লীগ সরকার বৈদ্যুতিক আলোতে আলোকিত করেছেন। তেমনিভাবে শিক্ষার আলোয় আলোকিত করেছেন। বর্তমানে চলনবিল সারা বাংলাদেশে একটি রোল মডেলে পরিণত হয়েছে।

তিনি আরো বলেন, আমরা চলনবিলের কাঁদাখোচা কৃষকের সন্তান। আমরা চলনবিলের গৌরব। আর চলনবিলের কৃষকের সন্তানদের যে অপূর্ণতা রয়েছে তা পূরণে এই চলনবিল শিক্ষা উৎসব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ পিএএ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস প্রমূখ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জুঁই জেসমিন’র গল্প ‘তবে, উপায়’

জুঁই জেসমিন :: গল্প হলেও সত্যি- এক অর্ধ বয়সী মহিলা বাসায় আসে জিকির মায়ের ...