ডেস্ক রিপোর্ট:: অনুষ্ঠিত হচ্ছে দেশের সবচেয়ে বড় হোমমেড ফুড ফেস্টিভ্যাল “শেফস বিয়ন্ড হোম”। ফার্ম ফ্রেশ এর সৌজন্যে এবং জনপ্রিয় ফিমেল কমিউনিটি পপ অফ কালার এর আয়োজনে ২২ ও ২৩ জুলাই রাজধানীর ধানমন্ডির মাইডাস সেন্টারে অনুষ্ঠিত হচ্ছে এ আয়োজন। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে এ ফেস্টিভ্যাল। এই আয়োজনে পাবলিকেশন পার্টনার হিসেবে রয়েছে সূচী শৈলি।

এই আয়োজনে স্টলের মাধ্যমে অংশগ্রহণ করেছেন ১৫ জনের বেশি রন্ধন শিল্পী ও হোমমেড ফুড উদ্যোক্তাগণ। তারা তাদের বাসায় তৈরি খাবার এবং সরাসরি রান্না করা খাবার প্রদর্শন করবেন সেখানে। ভিজিটর এবং ক্রেতাগণ খাবার রিভিউ করার সুযোগ পাবেন এই আয়োজনে। শেফস বিয়ন্ড হোম উৎসবে উপস্থিত থাকবেন দেশের বিভিন্ন সেক্টরের তারকা ব্যাক্তিত্বগণ। আয়োজনে থাকছে মেহেদী কর্নার, অতিথীদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থা, এবং বিভিন্ন ডিসকাউন্ট কুপন। উদ্যোক্তাদের পক্ষ থেকে দর্শনার্থীদের এই কুপন প্রদান করা হবে। শৈশবের স্মৃতিবহুর বায়োস্কোপ, হাতে রঙের ছাপ দেয়া, হাওয়াই মিঠাই, সন পাপড়ি, কটকটি ইত্যাদি থাকছে পুরো আয়োজন জুড়ে। ফেস্টিভ্যাল শেষে সেরা রিভিউ দাতাদের পুরস্কৃত করবে পপ অফ কালার। পাশাপাশি, খাবার নিযে কাজ করা উদ্যোক্তাদের অনুপ্রাণিত করতে পাঁচজন অংশগ্রহনকারী উদ্যোক্তাকে পাঁচটি ক্যাটাগরীতে সম্মাননা প্রদান করবে পপ অফ কালার।

এই ফেস্টিভ্যাল প্রসঙ্গে পপ অফ কালার এর প্রতিষ্ঠাতা টিঙ্কার জান্নাত মিম বলেন, শেফস বিয়ন্ড হোড ফুড ফেস্টিভ্যালটি মূলত সেইসব নারীদের জন্য, যারা রান্নায় পারদর্শী এবং যারা রান্নাকে পেশা হিসেবে নিয়েছেন বা নিতে চান।
যারা অনলাইনে খাবার নিয়ে কাজ করছেন তাদেরকে আরও বড় পরিসরে সবার সাথে পরিচয় করিয়ে দিতে চাই এই উৎসবের মাধ্যমে

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here