চরফ্যাশন স্বামীকে খুঁজতে এসে গৃহবধু ধর্ষণের শিকার: আটক -২

শিপুফরাজী, চরফ্যাশন প্রতিনিধি :: মঙ্গলবার সন্ধ্যায় স্বামীর খোঁজে এসে গণধর্ষণের শিকার হয়েছে এক বধূয়া। ভিক্টিমের বাড়ী কিশোরগন্জ জেলার কুলিয়ার চর থানার নোয়া পাড়া গ্রামে।এই ঘটনায় ভোলার চরফ্যাশন থানা পুলিশ ২জনকে গ্রেপ্তার করেছে। এরা হলেন পৌরসভার ৬নং ওয়ার্ডের কামাল মিস্ত্রির ছেলে নয়ন মিস্ত্রী (২৩) ও আনছারুল হক মাঝির ছেলে মনির মাঝিকে(২৫)।

চরফ্যাশন থানা সূত্রে জানা যায়, গণধর্ষনের শিকার ভিক্টিমের (২৩) বাড়ি কিশোরগঞ্জের নোয়াপাড়ার কুলিয়ারচর গ্রামে। তার স্বামী মিজানুর রহমানের বাড়ি চরফ্যাশনে। সে ঢাকায় গার্মেন্টসে চাকরি করার সময় চরফ্যাশনের মিজানুর রহমানের সাথে তার পরিচয় এরপর বিয়ে হয়।বিয়ের কয়েক মাস পরে মিজানুর রহমান তাকে ফেলে চরফ্যাশন চলে আসে।

তার খোঁজে মঙ্গলবার ঢাকা থেকে জাহাজযোগে চরফ্যাশনের বেতুয়া ঘাটে আসলে রিক্সাওয়ালা নয়ন তার স্বামীর খোজে নিয়ে আসে পৌরশভার ৬নং ওয়ার্ডে। নয়নের সহযোগী মনিরকে ফোন করে এক পরিত্যক্ত বাড়ির বাগানে নিয়ে জোরকরে তাকে ধর্ষন করে। তার ডাক চিৎকার দিলে নয়ন ও তার সহযোগি মনির তাকে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায়।

ঘটনার পর স্থানীয়রা চরফ্যাসন থানা পুলিশ কে জানালে পুলিশ সন্ধ্যায়ভিক্টিমকে উদ্ধার করে। ভিক্টিমকে বাদী করে ৩ ধর্ষক কে আসামী করে চরফ্যাসন থানায় ধর্ষণ মামলা দায়ের করে। পুলিশ ২ ধর্ষক কে গ্রেফতার করেছে।। অপরজন পলাতক রয়েছে। চরফ্যাসন থানার ওসি সামসুল আরেফিন এ সব তথ্য নিশ্চিত করেছেন। বুধবার ধর্ষক দের জেল হাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কিশোরগঞ্জে বাল্য বিবাহ প্রতিরোধে সেমিনার

আব্দুর রউফ, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার বাল্য বিবাহ প্রতিরোধে কাজী, ...