চরফ্যাশনে তিন রাখালকে কুপিয়ে পাঁচটি গরু ছিনতাই


শিপুফরাজী, চরফ্যাশন প্রতিনিধি :: চরফ্যাশনের দুলারহাট থানার মুজিব নগর ইউনিয়নে তিন রাখালকে কুপিয়ে ও পিটিয়ে আহতের পর পাঁচটি গরু ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা গুরুতর আহত রাখালদেরকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা সদর হাসপাতালে ভর্তি করেছেন। আহতরা হলেন-আল আমিন(১৮), কামাল(৩০) ও নয়ন (২৮)।

বুধবার সকালে মুজিবনগর ইউনিয়নের চরফ্যাশন- গলাচিপা সিমান্তবর্তী এলাকার চর মনোহর গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের পরিবার সুত্রে জানাগেছে।

হাসপাতালে চিকিৎসাধীন রাখাল কামাল জানান, বুধবার সকালে প্রতিদিনের মতো চরফ্যাশন-গলাচিপা সিমান্তবর্তী এলাকার চর মনোহর গ্রামে গরু চড়াতে যান তারা। এসময় গলাচিপা উপজেলার উত্তর চর বিশ্বাস গ্রামের মিজান এবং তার সহযোগীরা তাদের ৫টি গরু ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন।

তারা বাঁধা দিলে মিজান ও জুলহাসের নেতৃত্বে ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ চক্র তাদের ওপর হামলা চালিয়ে তাদেরকে কুপিয়ে আহত করে ৫টি গরু ছিনিয়ে নেয়। তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন। অভিযুক্তদের নেতৃত্বদানকারী সাংবাদিক পরিচয় জেনে ফোন কেটে দেয়ায় অভিযোগের বিষয়ে তার বক্তব্য জানা যায়নি ।

দুলারহাট থানার ওসি মো. মোরাদ হোসেন জানান, আমি হাসপাতালে গিয়ে আহতদের দেখে এসেছি। অভিযোগ পেলে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২

নরসিংদী প্রতিনিধি :: নরসিংদীর শিবচর উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত দুইজন নিহত ...