ব্রেকিং নিউজ

চম্পা হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

ফরিদপুরফরিদপুর প্রতিনিধি :: ফরিদপুরে জাকিয়া সুলতানা চম্পাকে ধর্ষণের পর হত্যা মামলায় চারজনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে প্রত্যেকের ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৪ এর বিচারক আবদুর রহমান সরদার এই রায় ঘোষণা করেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- শামীম মণ্ডল (২৪),  বাবুল হোসেন ওরফে রাজিব হোসেন ওরফে বাবু হোসেন মাতুব্বর (২২), জাহিদুল হাসান ওরফে জাহিদ সর্দার (২৪) ও আকাশ মণ্ডল (২৪)। এদের মধ্যে আকাশ ও বাবুল হোসেন পলাতক রয়েছেন।
এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় মোছা. মৌসুমী নামের একজনকে খালাস দেয়া হয়।
চম্পা ফরিদপুর সদর উপজেলার কাশিমাবাদ গ্রামের জাহাঙ্গীর মিয়ার মেয়ে এবং পুরদিয়া উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিলেন।
মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ১৩ ডিসেম্বর সন্ধ্যায় বান্ধবী পপির গায়ে হলুদের অনুষ্ঠান থেকে চম্পাকে শামীম ডেকে নিয়ে যায়। পরে শামীম ও তার সহযোগীরা মিলে চম্পাকে ধর্ষণের পর হত্যা করে। পরের দিন ১৪ ডিসেম্বর ভোরে নিজ বাড়ির পাশে সোহরাব শেখের মেহগনি বাগান থেকে চম্পার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় ১৫ ডিসেম্বর চম্পার ভাই হাসিবুল ইসলাম বাদী হয়ে ছয়জনকে আসামি করে থানায় মামলা করেন। ২০১৩ সালের ২০ মে পাঁচজনের বিরুদ্ধে ধর্ষণের পর হত্যা মর্মে অভিযোগপত্র দেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহ আলম।
মামলায় ৩২ জন সাক্ষীর মধ্যে ৩০ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ এই রায় দেয়।
রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন বিশেষ পিপি এডভোকেট মাহফুজুর রহমান লিখন।    আর আসামি পক্ষে ছিলেন কাজী আহসান উল্লাহ।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাবজি গেম

সহিংস অনলাইন গেম পাবজি বন্ধ করুন

রবীন্দ্র নাথ পাল :: আমাদের ভবিষৎ প্রজন্মকে বাঁচাতে অবিলম্বে অনলইন সহিংস পাবজি ...