চবি প্রতিনিধি:: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) একাউন্টিং কমিউনিকেশন ক্লাবের (এসিসি) উদ্যোগে তৃতীয়বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় পর্যায়ের ব্যাবসায় কেইস প্রতিযোগিতা ‘বিজ স্টার- সিজন ৩’ পাওয়ার্ড বাই চট্টগ্রাম ডাইন।

সোমবার (৫ এপ্রিল) এসিসির ফেসবুক পেইজ হতে উদ্বোধন করা হয় বিজ স্টারের তৃতীয় আসর।আগামীকাল মঙ্গলবার (৬ এপ্রিল) হতে প্রতিযোগিতার নিবন্ধন কার্যাবলি শুরু হতে যাচ্ছে যা চলবে আগামী মঙ্গলবার (২০ এপ্রিল) পর্যন্ত। চট্টগ্রাম, ঢাকাসহ দেশের যেকোনো বিশ্ববিদ্যালয়ের স্নাতক পর্যায়ের শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারবে।

করোনাকালীন পরিস্থিতির কারণে এবারের প্রতিযোগিতার সম্পূর্ণ আয়োজন অনলাইনে হতে যাচ্ছে। তিনটি পর্বে অনুষ্ঠিত হবে এবারের ‘বিজ স্টার -সিজন ৩’। এর প্রতিটি পর্বে অংশগ্রহণকারীদের বাস্তবজীবন ভিত্তিক ব্যাবসায়িক জ্ঞান যাচাই এবং ব্যাবসায়িক সমস্যা সমাধানের দক্ষতা প্রদর্শন করতে হবে। অংশগ্রহণকারীদের সাথে সরাসরি যোগাযোগ করতে এবং বিশেষজ্ঞের কাছ থেকে শিখতে থাকছে ব্যাপক কর্মশালা।

ব্যাবসায় সম্পর্কিত প্রতিযোগিতাগুলো সকল স্তরের শিক্ষার্থীদের জন্য ব্যাবসায়িক পরিবেশের সমস্যা সমাধানের অভিজ্ঞতা অর্জনের এক কার্যকারী সুযোগ।সে চিন্তায় এবারের প্রতিযোগিতার মূল প্রতিপাদ্য হল ‘ব্রিং ইউর বিজনেস ব্রিলিয়েন্স’।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here