ডেস্ক রিপোর্ট : : যশোরে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে ১১ বছরের এক কিশোরের বিরুদ্ধে। নির্যাতিত শিশুটিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) দুপুরে যশোর সদর উপজেলার ছোট হৈবতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নির্যাতিত শিশুর মা অভিযোগ করে বলেন, প্রতিবেশী রবিউল ইসলামের ছেলে জীবন শুক্রবার দুপরে আমার পাঁচ বছরের মেয়েকে চকলেট দেওয়ার কথা বলে তাদের ঘরের ভেতরে নিয়ে যায়। এসময় জীবনের বাড়িতে কেউ ছিলো না। এরপর তার মুখ চেপে ধর্ষণ করে। মেয়ে কাঁদতে কাঁদতে বাড়িতে আসে। এ সময় তার যৌনাঙ্গ থেকে রক্তক্ষরণ হচ্ছিল। আমরা টের পেয়ে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

তিনি আরো বলেন, রবিউলের পরিবারই খারাপ। এরা গ্রামের কয়েকটি মেয়ের সর্বনাশ করেছে। আজ আমার মেয়ের সাথেও একই ঘটনা ঘটিয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার শাহিনুর রহমান সোহাগ বলেন, সেক্সুয়্যাল অ্যাসাল্ট হিসাবে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার যৌনাঙ্গ থেকে রক্তক্ষরণ বন্ধ হচ্ছিল না। তাকে প্রথমে লেবার ওয়ার্ড পরে শিশু সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়েছে।

হাসপাতালের আরএমও আরিফ আহম্মেদ বলেন, শিশুটির শারীরিক অবস্থা এখন ভালো। ধর্ষণের অভিযোগের কারণে আলামত সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পরে বিস্তারিত জানা যাবে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহম্মদ তাজুল ইসলাম বলেন, এ ঘটনা জানার পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here