ঘাসফুল প্রতিষ্ঠাতা শামসুন্নাহার রহমান পরাণ এর ৪র্থ মৃত্যুবার্ষিকী সোমবার

স্টাফ রিপোর্টার :: সোমবার (১৮ ফেব্রুয়ারি) বিশিষ্ট উন্নয়নকর্মী ও ঘাসফুল-প্রতিষ্ঠাতা শামসুন্নাহার রহমান পরাণের ৪র্থ মৃত্যুবার্ষিকী।

এদিন তাঁর ষ্মরণে ঘাসফুল এর উদ্যোগে সকাল ৮:৩০ টায় চট্টগ্রাম বাদশা মিয়া রোডস্থ সংস্থার প্রধান কার্যালয়ে খতমে কোরআন ও মিলাদ মাহফিল এবং বিকাল ৪:০০টায় চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে ষ্মরণসভার আয়োজন করা হয়েছে।

ষ্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট কবি ও সাংবাদিক আবুল মোমেন, সমাজসেবা অধিদপ্তর, চট্টগ্রাম এর উপ-পরিচালক মোহাম্মদ শহীদুল ইসলাম, উন্নয়ন সংস্থা কোডেক এর নির্বাহী পরিচালক ড. খুরশীদ আলম, ইলমা এর প্রধান নির্বাহী জেসমিন সুলতানা পারু, ঘাসফুল নির্বাহী পরিষদ সদস্য পারভীন মাহমুদ এফসিএ, ঘাসফুল নির্বাহী পরিষদ কোষাধ্যক্ষ জেরিন মাহমুদ হোসেন।

উক্ত ষ্মরণসভায় স্বাগত বক্তব্য রাখবেন ঘাসফুল এর প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরী এবং সভাপতিত্ব করবেন ঘাসফুল-চেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরী।

অনুষ্ঠানে পরাণ রহমান ষ্মরণে ইতোপূর্বে অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতার দুইটি গ্রুপের মোট ছয়জন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হবে।

 

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here