ঘাসফুলের শিক্ষাবৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার :: মঙ্গলবার (৩০ এপ্রিল) হাটহাজারী উপজেলা পরিষদ মিলনায়তনে সকালে পিকেএসএফ এর সহযোগিতায় ঘাসফুল কর্তৃক আয়েজিত শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে। ঘাসফুল এর প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরীর সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সম্রাট খিসা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক অফিসার শফিউল আজম, পিকেএসএফ এর প্রোগ্রাম ডেভলাপমেন্ট অফিসার গোলাম রব্বানী, গুমান মর্দ্দন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মুজিবুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ঘাসফুল ক্ষুদ্র অর্থায়ন ও আর্থিক অর্ন্তভূক্তিকরণ বিভাগের প্রধান সৈয়দ লুৎফুল কবির চৌধুরী। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে অনুভূতি প্রকাশ করে বক্তব্য প্রদান করেন মেখল ইউনিয়নের অধিবাসী ও কুলগাঁও সিটি কর্পোরেশন কলেজ এর ছাত্রী পুষ্পিতা সেন এবং গুমান মদ্দন ইউনিয়নের অধিবাসী ও নাজিরহাট কলেজের ছাত্র মোঃ বখতেয়ার উদ্দিন।

অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন ঘাসফুল এর ব্যবস্থাপক ও সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মোঃ নাছির উদ্দিন।

অনুষ্ঠানে হাটহাজারী ও চট্টগ্রাম নগরীর বিভিন্ন কলেজে অধ্যায়নরত শিক্ষাবৃত্তি প্রাপ্ত ৪৪জন ছাত্র ও ৩৬জন ছাত্রী মোট ৮০জনকে জনপ্রতি বার হাজার টাকা করে মোট ৯ লক্ষ ৬০ হাজার টাকার চেক প্রদান হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here