ব্রেকিং নিউজ

ঘাসফুলের আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

 

স্টাফ রিপোর্টার :: ঘাসফুল অনেক ক্ষেত্রে অনন্য। একজন নারীই সৃষ্টি করেছে ঘাসফুল। নারীদের অধিকার আদায়ে ঘাসফুল সবসময় সোচ্চার ছিল, আছে এবং থাকবে। সবক্ষেত্রে নারীদের সিদ্ধান্ত গ্রহণ পর্যায়ে উন্নীত করতে হবে। আমরা সমতায় বিশ্বাস করি। নারীকে সর্বক্ষেত্রে এগিয়ে রাখতে হবে। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। দিবসটির এবারের প্রতিপাদ্য হলো ; ‘প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার’। এ উপলক্ষে সকাল ১০:০০টায় ঘাসফুল প্রধান কার্যালয়ে কেক কেটে দিবসটি উদযাপন করেন ঘাসফুল চেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরী, নির্বাহী সদস্য পারভীন মাহমুদ এফসিএ, প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরী, পরিচালক (অপারেশন) ফরিদুর রহমান, উপ-পরিচালক মফিজুর রহমান, মারুফুল করিম চৌধুরী, আবেদা বেগমসহ সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এসময় নারী দিবস উপলক্ষে সকল নারীকে অভিনন্দন ও ধন্যবাদ জানান সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরী।

এছাড়াও পিকেএসএফ এর সহযোগিতায় ঘাসফুল বাস্তবায়নাধীন সমৃদ্ধি কর্মসূচির আওতায় হাটহাজারীর মেখল ইউনিয়ন ও গুমান মর্দ্দন ইউনিয়নে পৃথক দু’টি অনুষ্ঠানের মাধ্যমে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়। মেখল ইউনিয়নে ঘাসফুল ক্ষুদ্র অর্থায়ন ও আর্থিক অন্তর্ভুক্তিকরণ বিভাগের উপ পরিচালক সৈয়দ লুৎফুল কবির চৌধুরী এবং গুমান মর্দ্দন ইউনিয়নে প্রবীণ ইউনিয়ন কমিটির সভাপতি মোহাম্মদ সরওয়ার্দী এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানগুলোতে প্রধান অতিথি ছিলেন যথাক্রমে হাটহাজারী উপজেলার ভাইস চেয়ারম্যান মোক্তার বেগম মুক্তা ও গুমান মর্দ্দন ইউপি চেয়ারম্যান মো মজিবুর রহমান।

মেখল ইউনিয়নে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেখল ইউপি চেয়ারম্যান মো: সালাউদ্দিন চৌধুরী, সমাজসেবক আবুল কালাম মাষ্টার, সৈয়দ মোহাম্মদ হাসান এবং গুমান মর্দ্দন ইউনিয়নে উপস্থিত ছিলেন ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. উৎস খীসা, ইউপি মেম্বার বিন্দু ভূষণ বড়ুয়া। অনুষ্ঠানগুলো সঞ্চালনা করেন সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মো: নাছির উদ্দিন ও মোহাম্মদ আরিফ।

এছাড়া সময় আরো উপস্থিত ছিলেন ঘাসফুল ক্ষুদ্র অর্থায়ন ও আর্থিক অন্তর্ভুক্তিকরণ বিভাগের সহকারী পরিচালক মো: শামসুল হক ও উভয় ইউনিয়নের সাধারণ নারী-পুরুষ, শিক্ষক, যুব প্রতিনিধি, ও ঘাসফুল সমৃদ্ধি কর্মসূচির কর্মকর্তা-কর্মীগণ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাইকগাছায় জাতিয় স্যানিটেশন মাসে হাত ধোয়া কর্মসূচি

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: সবার জন্য নিরাপদ পানি ও ...